মোহাম্মদ মানিক হোসেন, চিরিরবন্দর(দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের এর চিরিরবন্দরে গতকাল মঙ্গলবার ২ নং সাতনালা ইউনিয়নে বেলা ১১ ঘটিকায় ঘন্টাঘর বালিকা উচ্চ বিদ্যালয়ের আব্দুল হামিদ শাহ্ কে প্রতিদন্ডিতা না থাকায় নির্বাচিত করেন। বেলা ১ টায় ১২ নং অলোকডিহির রাণীরবন্দরে মহিলা কলেজে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। দই জন প্রতিদন্ডিতা থাকায় তৃণমূল ভোটের মাধ্যামে সাবেক ও বর্তমান চেয়ারম্যান মো: তারিকুল ইসলাম তারিক নির্বাচিত হন। বেলা ৩ টায় ১ নং নশরতপুর ইউনিয়নের রাণীরবন্দর ডিগ্রী কলেজ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

প্রতিদন্ডিতা না থাকায় সাবেক চেয়ারম্যান ও বিশিষ্ট ব্যবসায়িক আলহাজ্জ নূর ইসলাম নুরু নির্বাচিত হন। কে তৃণমুল ভোটে নির্বাচিত করেন। বাংলাদেশ আওয়ামীলীগের এর কেন্দ্রীয় কমিটির সিন্ধান্ত মতে উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি আলহাজ্জ আয়বুর রহমান শাহ্ ও সাধারন সম্পাদক অধ্যাপক আহসানুল হক মুকুল সহ উপজেলা আরও উপস্থিত ছিলেন আজিমদ্দিন গোলাপ , মোস্তাফিজুর রহমান , আলিম সরকার সহ সেলেকশন কমিটি সহ ইউনিয়ন তৃণমুল এর সিদ্ধান্ত মতে প্রতিদন্ডিতা না থাকায় নৌকা মার্কা প্রতিকের জন্য প্রথমিক ভাবে নির্বাচিত হয় ।

আরো উপস্থিত ছিলেন উপজেলা কমিটির সদস্য, যুবলীগ এর সাধারন সম্পাদক মো: ছলেমান গনি, কৃষকলীগ এর সভাপতি , সেক্রেটারী মহিলালীগ,স্বেচ্ছাসেবকলীগ ছাএলীগ সহ সকল স্তরে নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।