mail.google

এইচ.এম ইমরান, শৈলকুপা (ঝিনাইদহ) থেকে :

ঝিনাইদহের জেলা প্রশাসক মাহবুব আলম তালুকদার ও পুলিশ সুপার মিজানুর রহমানের সাথে শৈলকুপা প্রেসক্লাবের নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটি সৌজন্য সাক্ষাৎ করেছে। বুধবার দুপুরে সৌজন্যসাক্ষাৎকালে তাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
এছাড়াও অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ, সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) গোপিনাথ কান্জিলাল, ডিবির ওসি এম.এ হাশেম খানের সাথেও সৌজন্য সাক্ষাৎ করে তারা।
পরে বিকেলে শৈলকুপা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ দিদারুল আলমের সাথে সৌজন্য সাক্ষাৎ করা হয়। এর আগে গত সোমবার রাতে শৈলকুপা থানার ওসি তরিকুল ইসলামের সাথেও নব-নির্বাচিত এই কমিটি সৌজন্য সাক্ষাৎ করে।
এসময় তারা প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির মঙ্গল কামনা করে সকল প্রকার সহযোগিতা করার আশ্বাস দেন।
প্রেসক্লাবের পক্ষ থেকে সৌজন্য সাক্ষাৎকালে উপস্থিত ছিলেন, শৈলকুপা প্রেসক্লাবের নব-নির্বাচিত সভাপতি দৈনিক ভোরের ডাক পত্রিকার প্রতিনিধি এম.হাসান মুসা, সাধারণ সম্পাদক সাপ্তাহিক ডাকুয়া পত্রিকার সম্পাদক শামীম বিন সাত্তার, যুগ্ম সম্পাদক সোনালী খবরের প্রতিনিধি শেখ মোঃ আব্দুল মান্নান, সাংগঠনিক সম্পাদক দৈনিক ভোরের কাগজ ও জেটিভির জেলা প্রতিনিধি মনিরুজ্জামান সুমন, অর্থ সম্পাদক দৈনিক সমাজের কথা পত্রিকার প্রতিনিধি মাসুদুর রহমান, দপ্তর সম্পাদক দৈনিক সকালের খবর ও ৭১ নিউজ টিভির জেলা প্রতিনিধি এইচ.এম ইমরান, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রতিদিনের সংবাদ পত্রিকার প্রতিনিধি এ,এস,এম আলীমুজ্জামানসহ কার্যনির্বাহী কমিটির সকল সদস্যবৃন্দ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।