ঝালকাঠিতে ডিবি ও থানা পুলিশের পৃথক অভিযানে ৫৪৩ পিচ ইয়াবা উদ্ধার আটক ৫

ঝালকাঠি প্রতিনিধি :
ঝালকাঠি গোয়েন্দা(ডিবি) পুলিশের একটি চৌকস দল কেওড়া ইউনিয়নের দক্ষিন পিপলিতা গ্রামে অভিযান চালিয়ে ৫০০ পিচ ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী ও সেবীকে গ্রেপ্তার করেছে। বুধবার রাত সাড়ে ৮টায় গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের পরিদর্শক মোঃ মাইনউদ্দিন এর নেতৃত্বে একটি টিম অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে।

(ডিবি )গোয়েন্দা পুলিশের একটি সূত্র জানায়, সদর উপজেলার কেওড়া ইউনিয়নের দক্ষিন পিপলিতা গ্রামে একটি মাদক ব্যবসায়ী চক্র ইয়াবার একটি চালান সরবারহের গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের দলটি অভিযান চালায়।
এসময় দক্ষিন পিপলিতা গ্রামের ইউনুস হাওলাদারের বাড়ীর সামনের রাস্তা থেকে তার পুত্র প্রধান আসামী আরিফ হাওলাদার(৩৪), নড়াইল জেলার লোহাগরা উপজেলার তেলকারা গ্রামের লিয়াকত আলী শেখের পুত্র সুমন শেখ ওরফে উজ্জল(৪০), নলছিটি উপজেলার ঢাপর গ্রামের মৃত হামেদ হাওলাদারের পুত্র মোঃ আব্বাস আলী হাং(৫৮) ও বরিশালের কোতয়ালী থানার রুপাতলী এলাকার মোবারক সরদারের পুত্র মোঃ শহিদুল ইসলাম শহিদ(২৩)সহ ৪জনকে ৫শ পিচ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করতে সক্ষম হয়।গ্রেপ্তারকৃত ৪ জনকে ডিবি পুলিশের কার্যালয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর ঝালকাঠি থানায় সোপর্দ করা হয়েছে। ডিবি পুলিশ বাদী হয়ে তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করেছে। গোয়েন্দা পুলিশের এ মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলে জানাগেছে।
অপরদিকে ঝালকাঠি শীতলাখোলার মোড় থেকে লিয়ন কে ৪৩পিস ইয়াবাসহ আটক করে সদর থানাপুলিশের চৌকস অফিসার

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.