mail.google

এইচ.এম ইমরান, ঝিনাইদহ থেকে :

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার চড়িয়ারবিল নামক স্থান থেকে ১২টি গরুসহ একটি ট্রাক ডাকাতি হয়েছে।
এ ঘটনায় ডাকাতরা পিটিয়ে ও চেতনানাশক ওষুধ দিয়ে ৫ জনকে অসুস্থ্য করে ফেলে রেখে গেছে।
সোমবার সকালে ফায়ার সার্ভিসের কর্মীরা অজ্ঞান অবস্থায় ট্রাকের ড্রাইভার,হেলপার ও ৩ গরু ব্যবসায়ীকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করেছে।আহত গরু ব্যবসায়ী জয়নাল জানান, রোববার রাতে চুয়াডাঙ্গা থেকে ১২টি গরু নিয়ে তারা কুমিল্লার উদ্দেশ্যে রওনা হয়।
পথিমধ্যে শৈলকুপার চড়িয়ার বিল নামক স্থানে তাদের ট্রাকটি নষ্ট হয়ে যায়। রাত ১২টার দিকে ট্রাকটি সারানোর পর তারা গাড়িতে উঠতেই ডাকাতরা তাদের লাঠি দিয়ে পিটিয়ে আহত করে এবং ৫ জনকে অজ্ঞান করে। এর পর তাদের মনদডাঙ্গা এলাকায় ফেলে রেখে যায়।
তিনি আরো জানান, ডাকাতরা তাদের ১২টি গরুসহ ট্রাকটি নিয়ে যায়।শৈলকুপা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোস্তাফিজুর রহমান জানান, সোমবার সকাল ৬টার দিকে খবর পেয়ে তারা ওই ৫ জনকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। তবে ১ জনের জ্ঞান ফিরলেও বাকি ৪ জনের জ্ঞান ফেরেনি।
তিনি জানান, প্রাথমিক ভাবে দেখা গেছে আহতদের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে ও চেতনা নাশক ওষুধ দিয়ে অজ্ঞান করা হয়েছে।
শৈলকুপা থানার ওসি তরিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, আহতদের ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিষটি তদন্ত করে দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন

উলিপুরে ২১তম বৈশাখী মেলা শুরু কু‌ড়িগ্রাম প্রতিনিধিঃ ২০-০৪-২০২৪ কুড়িগ্রামের উলিপুরে ১০ দিনব্যাপী ২১তম বৈশাখী মেলা শুরু হয়েছে। সুপান্থ’র আয়োজনে গত শুক্রবার রাতে উলিপুর সরকারি কলেজ মাঠে এ মেলার উদ্বোধন করা হয়। মেলার উদ্বোধন ক‌রেন পৌর মেয়র মামুন সরকার মিঠু। এ সময় বক্তব‌্য রা‌খেন, জেলা আওয়ামী লীগের সদস্য সাজাদুর রহমান তালুকদার সাজু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু সাঈদ সরকার, উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) গোলাম মর্তুজা, সংগঠন‌টির সভাপতি মঞ্জুরুল সরদার বাবু প্রমুখ। মেলায় থাকবে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে বিষয়ভিত্তিক প্রতিযোগিতা, মুক্তিযুদ্ধের আলোকচিত্র প্রদর্শনী, গ্রাম বাংলার ঐতিহ্যবাহী খেলাধুলা, সন্ধ্যায় জারি, সারি, ভাওয়াইয়া ও পল্লীগীতির আসর। মেলা চলবে আগামী ২৮ এপ্রিল পর্যন্ত