mail.google

এইচ.এম ইমরান, ঝিনাইদহ থেকে :

শেষ ধাপের ইউপি নির্বাচন পরবর্তী সহিংসতায় ঝিনাইদহের শৈলকুপায় এক অসহায় বৃদ্ধ চায়ের দোকানী সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। তিনি বর্তমানে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার দুধসর ইউনিয়নের বাজুখালী গ্রামে। হামলার শিকার আজিবর রহমান শাহ্ (৬০) উপজেলার বাজুখালী গ্রামের মৃত আমির আলী শাহের ছেলে ও দুধসর ইউনিয়নের পরাজিত চেয়ারম্যান প্রার্থী মিল্টন জোয়াদ্দার্রের সমর্থক।

হাসপাতালে চিকিৎসাধীন হামলার শিকার আজিবর রহমান শাহ্ জানান, তাদের পছন্দের চেয়ারম্যান প্রার্থী মিল্টন জোয়ার্দ্দার নির্বাচনে পরাজিত হয়েছে। এর পর থেকেই নির্বাচিত চেয়ারম্যান সায়ুব আলী জোয়ার্দ্দারের কর্মী-সমর্থকরা তাকে বিভিন্ন ধরনের হুমকি ধামকি ও তার জমি জবর দখল করার চেষ্টা চালাচ্ছিলো। এরই জের ধরে রবিবার রাতে বর্তমান চেয়ারম্যানের কর্মী আত্তাব, ইনছার, সেলিম, নিকবার, খয়বর, আইজুদ্দিন ও পিন্টুসহ ১০/১২ জনের একদল সন্ত্রাসী হামলা চালিয়ে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও লাঠি দিয়ে পিটিয়ে গুরুত্বর আহত করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

তিনি আরো জানান, গুরুত্বর অবস্থায় হাসাপাতালে চিকিৎসাধীন থাকায় সে এখনো হামলাকীদের বিরুদ্ধে থানায় মামলা করতে পারেনি। এদিকে তিনি যাতে হামলাকারীদের বিরুদ্ধে মামলা না করতে পারে সেজন্য তাকে বিভিন্ন ধরনের হুমকি ধামকি ও ভয়ভীতি দেখানো হচ্ছে। এছাড়াও তার বিরুদ্ধে মিথ্যা মামলা করে হয়রানী করার হুমকিও দিয়েছে প্রতিপক্ষরা।

শৈলকুপা থানার ওসি তরিকুল ইসলাম জানান, এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।