এইচ.এম ইমরান, ঝিনাইদহ থেকে :

ঢাকা থেকে দর্শনাগামী রয়েল পরিবহনে ডাকাতির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাতে ঝিনাইদহের তেতুলতলা নামক স্থানে এ ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতরা বাসের যাত্রীদের জিম্মি করে নগদ টাকা, স্বর্ণলংকার, মোবাইল ফোন, ল্যাপটপসহ অন্যান্য মালামাল নিয়ে যায়। এসময় বাসের ড্রাইভার, হেলপার ও যাত্রীসহ ৪ জন আহত হয়েছে বলে জানাগেছে।

কালীগঞ্জ থানার অফিসার-ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, রাতে ঢাকা থেকে দর্শনাগামী রয়েল পরিবহনের বাস ঢাকা থেকে ছেড়ে আসে। বাসে ঢাকা থেকে যাত্রী বেশে একদল ডাকাত ছিল। রাত ২ টার দিকে ঝিনাইদহ শহরের তেতুলতলা মোড়ে পৌছালে ডাকাতদল বাসের ড্রাইভার ও হেলপারকে মারধর করে বাসটি নিয়ন্ত্রনে নেয়। সেখান থেকেই যাত্রীদের অস্ত্রের মুখে জিম্মি করে মালামাল লুট করা শুরু করে। রাতে বাসটি কালীগঞ্জ স্ট্যান্ডে দাঁড়াননি।

ডাকাতদল কালীগঞ্জ উপজেলার রঘুনাথপুরে গিয়ে বাসটিকে ছেড়ে দেয়। তবে কত টাকার মালামাল লুট করা হয়েছে তার পরিমাণ জানাযায়নি। রাতে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আহত ড্রাইভার, হেলপার ও যাত্রীদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ডাকাতদলের গ্রেফতার ও লুটকৃত মালামাল উদ্ধারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।