এইচ.এম ইমরান, ঝিনাইদহ থেকে :

ঢাকা থেকে দর্শনাগামী রয়েল পরিবহনে ডাকাতির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাতে ঝিনাইদহের তেতুলতলা নামক স্থানে এ ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতরা বাসের যাত্রীদের জিম্মি করে নগদ টাকা, স্বর্ণলংকার, মোবাইল ফোন, ল্যাপটপসহ অন্যান্য মালামাল নিয়ে যায়। এসময় বাসের ড্রাইভার, হেলপার ও যাত্রীসহ ৪ জন আহত হয়েছে বলে জানাগেছে।

কালীগঞ্জ থানার অফিসার-ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, রাতে ঢাকা থেকে দর্শনাগামী রয়েল পরিবহনের বাস ঢাকা থেকে ছেড়ে আসে। বাসে ঢাকা থেকে যাত্রী বেশে একদল ডাকাত ছিল। রাত ২ টার দিকে ঝিনাইদহ শহরের তেতুলতলা মোড়ে পৌছালে ডাকাতদল বাসের ড্রাইভার ও হেলপারকে মারধর করে বাসটি নিয়ন্ত্রনে নেয়। সেখান থেকেই যাত্রীদের অস্ত্রের মুখে জিম্মি করে মালামাল লুট করা শুরু করে। রাতে বাসটি কালীগঞ্জ স্ট্যান্ডে দাঁড়াননি।

ডাকাতদল কালীগঞ্জ উপজেলার রঘুনাথপুরে গিয়ে বাসটিকে ছেড়ে দেয়। তবে কত টাকার মালামাল লুট করা হয়েছে তার পরিমাণ জানাযায়নি। রাতে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আহত ড্রাইভার, হেলপার ও যাত্রীদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ডাকাতদলের গ্রেফতার ও লুটকৃত মালামাল উদ্ধারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন

উলিপুরে ২১তম বৈশাখী মেলা শুরু কু‌ড়িগ্রাম প্রতিনিধিঃ ২০-০৪-২০২৪ কুড়িগ্রামের উলিপুরে ১০ দিনব্যাপী ২১তম বৈশাখী মেলা শুরু হয়েছে। সুপান্থ’র আয়োজনে গত শুক্রবার রাতে উলিপুর সরকারি কলেজ মাঠে এ মেলার উদ্বোধন করা হয়। মেলার উদ্বোধন ক‌রেন পৌর মেয়র মামুন সরকার মিঠু। এ সময় বক্তব‌্য রা‌খেন, জেলা আওয়ামী লীগের সদস্য সাজাদুর রহমান তালুকদার সাজু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু সাঈদ সরকার, উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) গোলাম মর্তুজা, সংগঠন‌টির সভাপতি মঞ্জুরুল সরদার বাবু প্রমুখ। মেলায় থাকবে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে বিষয়ভিত্তিক প্রতিযোগিতা, মুক্তিযুদ্ধের আলোকচিত্র প্রদর্শনী, গ্রাম বাংলার ঐতিহ্যবাহী খেলাধুলা, সন্ধ্যায় জারি, সারি, ভাওয়াইয়া ও পল্লীগীতির আসর। মেলা চলবে আগামী ২৮ এপ্রিল পর্যন্ত