thakurgaon-dc-pic-1

ঠাকুরগাঁও প্রতিনিধি॥
ঠাকুরগাঁওয়ের নতুন জেলা প্রশাসক মো: আব্দুল আওয়াল সহ ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাংবাদিকের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।আজ সোমবার দুপুর সাড়ে ১২ টায় জেলা প্রশাসক মিলনায়তনে পরিচয় পর্ব ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন –ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি আবু তোরাব মানিক,সংগ্রামী বাংলা পত্রিকার সম্পাদক আব্দুল লতিফ ,সাপ্তাহিক উত্তর কথা পত্রিকার সম্পাদক এ্যাড. মোস্তাক আলম টুলু, প্রেসক্লাবের সাধারন সম্পাদক লুৎফর রহমান মিঠু ,সাবেক সাধারণ সম্পাদক বদরুল ইসলাম বিপ্লব ,মনসুর আলী, জসিম উদ্দিন, কামরুল ইসলাম রুবায়েত, গোলাম সারোয়ার স¤্রাট, জাকির মোস্তাফিজ মিলু, মামুনুর রশিদ প্রমূখ।
এসময় জেলা প্রশাসক সকল সাংবাদিকদের একসাথে জেলার উন্নয়নের জন্য কাজ করার আহ্বান জানান। এসময় জেলার প্রায় ৩০ জন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক উপস্থিত ছিলেন।

সাংবাদিকরা ঠাকুরগাঁও জেলার সমস্যা ও সম্ভাবনার বিভিন্ন দিক তুলে ধরে মানুষের কল্যাণে আন্তরিকতার সঙ্গে কাজ করার দাবি জানান।
উল্লেখ্য,নবাগত জেলা প্রশাসক মোঃ আব্দুল আওয়াল গত শনিবার (২৪ সেপ্টেম্বর) ঠাকুরগাঁও জেলার ২৭তম জেলা প্রশাসক হিসেবে তিনি কাজে যোগদানক করেন।এর আগে তিনি প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা ড. গওহর রিজভীর একান্ত সচিব হিসেবে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ে কর্মরত ছিলেন । তাঁর গ্রামের বাড়ি নাটোর জেলায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *