download
ঠাকুরগাঁও প্রতিনিধি॥
জমি জমা নিয়ে বিরোধের ঘটনায় সংঘর্ষের মামলার সাক্ষী হওয়ায় একদল সন্ত্রাসী মতিয়ার রহমান নামে এক বৃদ্ধের উপর হামলা চালিয়েছে। সন্ত্রাসীরা হকিষ্টিক দিয়ে আঘাত করে বৃদ্ধের পা ভেঙ্গে দিয়েছে।এ ঘটনায় আদালতে মামলা দায়ের করা হয়েছে।

মামলা সুত্রে জানা যায়,ঠাকুরগাঁও সদর উপজেলার আউলিয়াপুর গ্রামের আবুল কালামের নেতৃত্বে বেশ কিছু লোক একই গ্রামের মোজাহেদুল ইসলাম সেলিম এর জমিজমা দখলের চেষ্টা চালায়।বর্নিত আসামীরা সেলিমের বসত বাড়ীতে অনধিকার প্রবেশ পূর্বক মারপিট করে। এ ঘটনার প্রত্যক্ষদর্শী ওই গ্রামের বৃদ্ধ মতিয়ার রহমান ও তার স্ত্রী পারুল বেগম।

আসামীপক্ষ বৃদ্ধ মতিয়ার রহমানকে ওই মামলায় সাক্ষী না দেওয়ার জন্য চাপ দেয়।কিন্তু বৃদ্ধ আসামীদের আপত্তিতে রাজি না হয়ে বরং আদালতে সাক্ষী দিতে প্রস্তুতি নেয়।এদিকে গত শনিবার সকাল ৮ টায় বৃদ্ধ মতিয়ার রহমান নিজস্ব কাজে যাওয়ার সময় আসামী আবুল কালাম,কামরুল ইসলাম,আলতাফুর রহমান ও আব্দুল করিম বৃদ্ধ মতিয়ার রহমানকে রাস্তা থেকে ধরে নিয়ে যায় এবং বেধরক মারপিট করে।আসামীদের ধারালো রামদার আঘাতে তার মাথায় জখম হয়।এছাড়াও আসামীদের হকিস্টিকের আঘাতে ওই বৃদ্ধের ডান পা ভেঙ্গে যায় ।তার চিৎকারে তার স্ত্রী পারুল বেগম এগিয়ে গেলে আসামীরা তাকেও মারধোর করে।প্রত্যক্ষদর্শীরা আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।বৃদ্ধ মতিয়ার রহমানের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।এ ঘটনায় বৃদ্ধের ছেলে মোঃ জাহাঙ্গীর বাদী হয়ে আজ বুধবার ঠাকুরগাঁও চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করে।বিচারক আসামীদের বিরুদ্ধে মামলাটি আমলে নেয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।