কুড়িগ্রাম প্রতিনিধি
কুড়িগ্রাম শহরের বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় সড়ক দূর্ঘটনায় এক তরুনীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত তরুণী আশরাফুন নাহার মীম(২২) কুড়িগ্রামের চিলমারী উপজেলার আমিনুল ইসলাম এর কন্যা।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
রবিবার(১০ এপ্রিল) বিকেল ৩ টার দিকে কুড়িগ্রাম শহরের কুড়িগ্রাম-রংপুর সড়কের বাসস্ট্যান্ড সংলগ্ন আঞ্চলিক হাঁস প্রজনন কেন্দ্রের সামনে এই ঘটনা ঘটে।প্রত্যক্ষদর্শী আরিফুল ইসলাম রাব্বি সহ স্থানীয়রা জানায় বিকেল ৩ টার কিছু আগে নিহত তরুণী একটি মোটরসাইকেলের পেছনে চড়ে কুড়িগ্রাম শহরের দিকে আসতেছিলো। শহরের বাসস্ট্যান্ড সংলগ্ন আঞ্চলিক হাঁস প্রজনন কেন্দ্রের সামনে আসার পর কুড়িগ্রাম ছেড়ে যাওয়া একটি তেলের লড়ির(মেঘনা ব্রান্ডের) মুখোমুখি হয়। এসময় বাইকের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে চালক। এরপর পেছনে বসে থাকা তরুণী বাইক থেকে সড়কে পরে যান। এরপর গতিশীল তেলের লড়ির চাকায় তরুণী মাথা পিষ্ট হয়ে যায়। ঘটনাস্থলেই প্রাণ হারান সেই তরুণী। তবে বাইকের চালক বেঁচে যান। ঘটনার পরপরই তেলের লড়িকে আটক করে সড়ক অবরোধ করেন স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে কুড়িগ্রামজেনারেল হাসপাতালে পাঠায় এবং সড়কের যান চলাচল স্বাভাবিক করে।

সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার বলেন, তেলের লড়ি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এখন পর্যন্ত মামলা হয়নি। মামলার পর ব্যবস্থা নেয়া হবে। এছাড়াও নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *