mail.google
রাজীবপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি

কুড়িগ্রামের রৌমারী, রাজীবপুর ও চিলমারীর অষ্টমীচর, নয়াহাট এবং উলিপুরের সাহেবের আলগা ইউনিয়নের দুর্গম চরাঞ্চালে বন্যার্তদর মাঝে তিন দিন থেকে ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রম চালাচ্ছেন গণজাগরন মঞ্চের মুখপাত্র ডা. ইমরান এইচ সরকার। শুক্রবার থেকে রবিবার পর্যন্ত ব্রহ্মপুত্র নদ বিচ্ছিন্ন ৩০টি চরের বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ ছাড়াও রুটি ও খিচরী খাওনো হয়েছে।

ডা. ইমরান এইচ সরকার জানান, তিনদিন ব্যাপি ব্রহ্মপুত্র নদের ওইসব চরাঞ্চলের প্রায় ৬ হাজার পরিবারের মাঝে পরিবার প্রতি ৫ কেজি চাল, ৩ কেজি আলু, ২ কেজি চিড়া, ১ কেজি গুড়সহ স্যালাইন, মোমবাতি, দিয়াশলাই, পানি বিশুদ্ধকরণ ট্যাবলে, ওষুধ বিতরণ করা হয়েছে। এছাড়াও চরের শিশু ও দুঃস্থদের রুটি ও খিচরীও খাওয়ানো হয়েছে।

উক্ত ত্রাণ বিতবণ কার্যক্রমে উপস্থিত ছিলেন গণ জাগরণ মঞ্চের মাহফুজ হক নিলা,রাজিয়া সামাদ ডালিয়া,ধীযাল আজিজ, পাভেজ মাসুদ, রিয়াজুল আলম ভুঁইয়া প্রমুখ।

রাজীবপুর উপজেলার বালিয়ামারী গ্রামে বাড়ি ডা. ইমরান এইচ সরকারের। রাতে গ্রামের ঘরে ঘরে রুটি ও খিচুরী রান্না করা হয়। এরপর দিনে সেগুলো বিতরণের জন্য নৌকা নিয়ে ছুটে চলে চরাঞ্চলে থেকে চরাঞ্চালে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।