Photo-01

ভোলাহাট(চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে দীর্ঘদিন ধরে পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের কর্মকর্তা-কর্মচারীদের অনিয়ম, দূর্নীতি আর ভুতুরে বিল গ্রাহকদের চাপিয়ে দেয়া ও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতিকে গুরুতর আহত করার প্রতিবাদে মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা ছাত্রলীগ মানববন্ধন ও পথসভা করে।
গত সোমবার সকাল সাড়ে ৯টায় ভোলাহাট পল্লী বিদ্যুতের জোনাল অফিসের কৌশল অবলম্বন করে কয়েক হাজার বিদ্যুতের গ্রাহকদের ভুতুরে বিল দেয়া অব্যাহত রাখে। উল্লেখিত তারিখে গ্রাহকগণ ক্ষিপ্ত হয়ে উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আইয়ুব আলী মন্ডলকে নিয়ে বিদ্যুৎ অফিসে প্রতিবাদ করতে গেলে সভাপতির উপর চড়াও হয় পল্লী বিদ্যুতের লাইনম্যান রবিউল আওয়াল ও সুফিয়ান। এমনকি আওয়ামীলীগের সহসভাপতি আইয়ুব আলীকে মারধর করে ক্ষান্ত না হয়ে তাঁকে তাদের অফিসের ঘরে আটকে রেখে তাদের অফিসার এজিএম ফারুক হোসেনকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাটি এক সময় নিয়ন্ত্রণে আনে। এদিকে গুরুতর আহত আইয়ুব আলীকে স্থানীয় আ’লীগের নেতাকর্মী প্রথমে স্থানীয় হাসপাতালে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে হাসপাতাল কর্তৃপক্ষ।
প্রেক্ষিতে মঙ্গলবার সকালে উপজেলার সর্বস্তরের মানুষ পল্লী বিদ্যুৎ কর্মচারীদের অসাদচরণ ও গ্রাহকদের ভুতুরে বিদ্যুৎ বিল দেয়ার প্রতিবাদে উপজেলা পরিষদ দক্ষিণ গেটে মানুষবন্ধন করে। এ সময় উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ইয়াসিন আলী শাহ্’র সভাপতিত্বে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের সহসভাপতি আব্দুল খালেক, সাধারণ সম্পাদক ডাঃ আশরাফুল হক চুনু, সাংগঠনিক সম্পাদক প্রভাষক রাব্বুল হোসেন, মহিলা আ’যুবলীগের সাধারণ সম্পাদক শাহজাদী বিশ্বাস, সাবেক কৃষকলীগ সভাপতি আতাউর রহমান রজব, ছাত্রলীগের সভাপতি মাহলত আশরাফুল ইসলাম। ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম ডালিমের সঞ্চালনায় উপজেলা আ’লীগ ও তার অংগসংগঠন, এলাকার সর্বস্তরের জনগণ ও স্কুল-কলেজ ছাত্রছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *