x13902181_992978190801431_336494162_o.jpg.pagespeed.ic.RszhGN0SaK

আবুল আহসান রিমন বিয়ানীবাজারঃ
মৌলভীবাজারের বড়লেখা উপজেলার ঐতিহ্যবাহী পরগনাহী দৌলতপুর সিনিয়র আলিম মাদ্রাসায় ২০১৬ সালের আলিম ১ম বর্ষের ছাত্র-ছাত্রীদের নবীন বরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

রবিবার (০৭ আগস্ট) দুপুরে মাদ্রাসা হলরুমে নবীন শিক্ষার্থীদের বরণ উপলক্ষে আলেচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাদ্রসার শিক্ষার্থী হামিদুর রহমান। স্বাগত বক্তব্য রাখেন আলিম ২য় বর্ষের শিক্ষার্থী আব্দুর রহমান।

মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আব্দুল গফ্ফারের সভাপতিত্বে ও সহকারী অধ্যাপক মাওলানা লুৎফুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. সিরাজ উদ্দিন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন আরবী প্রভাষক মিসবাহ্ উদ্দিন, হাফিজ মাওলানা আব্দুল কাদির, বাংলা প্রভাষক মনিরুজ্জামান, শিক্ষক ফয়জুল হক, মাদ্রাসার প্রাক্তন ছাত্র আব্দুল কাদির, শিক্ষার্থী মঞ্জুর আহমদ প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন গভর্নিংবডির সদস্য এমরানুল হক বাবু, আজির উদ্দিন সুনু, আব্দুস সামাদ, মাওলানা কমর উদ্দিন, বোরহান উদ্দিন, সাংবাদিক কাজী রমিজ উদ্দিন, সুলতান আহমদ খলিল, তপন কুমার দাস ও এ.জে লাভলু প্রমুখ।

উল্লেখ্য উক্ত নবীন-বরণ অনুস্টানে ছাত্রশিক্ষক ও অতিথি বৃন্দ সকলেই সন্ত্রাস, জঙ্গি ও নৈরাজ্যবাদের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করার দৃঢ় শপথ ব্যক্ত করা হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।