Alibhai বাংলাদেশের একমাত্র ভেহিক্যাল জিপিএস ট্র্যাকিং সেবা প্রদানকারী প্রতিষ্ঠান। মোহাম্মদ আলী এবং ফাহিমুল ইসলাম এর হাত ধরে এই প্রতিষ্ঠান ২০২১ থেকে যাত্রা শুরু করে নিরবিচ্ছিন্ন ট্র্যাকিং প্রদান করার লক্ষ্যে।

Alibhai ২০২১ সাল থেকে শুরু করে এখন পর্যন্ত সর্বাধিক যানবাহনের নিরাপত্তা নিশ্চিত করার প্রচেষ্টায় আলীভাই কাজ করে যাচ্ছে। Alibhai উন্নত সেবা প্রদান করার লক্ষে ফ্লিট ম্যানেজমেন্ট সলিউশন, প্রাইভেট কার, মোটরবাইক, ফুয়েল মনিটরিং, ফুয়েল ট্র্যাকিং সলিউশন, কন্টেইনার এবং শিপ ট্র্যাকিং সলিউশন সহ বিভিন্ন ক্ষেত্রে গবেষনা এবং সার্ভিস প্রদান করছে।

Alibhai এর ব্যবস্থাপনা পরিচালক “জনাব মোহাম্মদ আলী” প্রতিটি যানবাহনের নিরাপত্তা নিশ্চিত করার লক্ষে এই প্রতিষ্ঠানের প্রতিটি পদক্ষেপ জোরদার করেছেন। তিনি আরো বলেন “আমাদের কাছে প্রতিটি যানবাহনের নিরাপত্তা গুরুত্বপূর্ন। আমাদের এই সার্ভিস ডিজিটাল বাংলাদেশকে আরো উন্নত করবে এবং প্রতিটা গাড়ির নিরাপত্তা নিশ্চিত করবে।

২৪/৭ ঘন্টা সাপোর্ট এবং মনিটরিং এর মাধ্যমে নিরাপত্তা নিশ্চিত করে থাকে Alibhai (আলীভাই)। তাদের ওয়েবসাইট www.alibhai.com.bd ভিজিট করে এই সার্ভিস পাওয়া যাবে খুব সহজে। এই প্রতিষ্টানের ডিলারশীপ লাইসেন্স যা সরাসরি BTRC লাইসেন্সপ্রাপ্ত প্রতিষ্ঠান থেকে এপ্রুভকৃত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন