mail-google
সতীর্থ বড়াল,ঝালকাঠি থেকেঃ
সিনিয়র সাংবাদিক, তারা নিউজ বিডি ডট কমের সিনিয়র রিপোর্টার সরদার শাহাদাত হোসেন গতকাল রবিবার ঢাকার কাকরাইলস্থ ইসলামী ব্যাংক হাসপাতালে ইন্তেকাল করেছেন।
এর আগে গত ২০ সেপ্টেম্বর ২০১৬ বুধবার ব্রেন স্ট্রোক করে তিনি হাসপাতালের আইসিইউতে ভর্তি হন। পরে তাকে লাইফসাপোর্ট রাখা হয়। বরিশালের নিজ গ্রামে মরহুমের নামাজের জানাজা শেষে তাকে দাফন করা হবে।
সরদার শাহাদাত হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে রুহের মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপা সভাপতি শফিউল আলম প্রধান, সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি, মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া, ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি-এনডিপি চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা, ভারপ্রাপ্ত মহাসচিব এডভোকেট গাজী রবিউল ইসলাম সাগর, প্রেসিডিয়াম সদস্য মোঃ মঞ্জুর হোসেন ঈসা, বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ ঢাকা মহানগর আহ্বায়ক সৈয়দ শাহজাহান সাজু, সদস্য সচিব মোঃ শহীদুননবী ডাবলু, ভাসানী সাহিত্য-সাংস্কৃতিক সাহিত্য পরিষদ আহ্বায়ক মতিয়ারা চৌধুরী মিনু।
শোক বার্তায় নেতৃবৃন্দ বলেছেন, গণতান্ত্রিক রাজনীতির চেতনাবোধ তৈরি করতে সরদার শাহাদাত হোসেন আজীবন কাজ করে গেছেন। স্বাধীনতা, সাম্য ও মুক্তির চেতনার পক্ষে লড়াই করেছেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।