ভূরুঙ্গামারীতে সাংবাদিক মোক্তার হোসেনের দাফন সম্পন্ন

শেয়ার করুন

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি :
কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার প্রবীণ সাংবাদিক, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক ভোরের কাগজের ভূরুঙ্গামারী প্রতিনিধি মোক্তার হোসেন সরকারের দাফন সম্পন্ন হয়েছে। তিনি শনিবার (১৪ আগষ্ট) বিকেলে কুড়িগ্রামে  চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন (ইন্নালিল্লাহী ——- রাজেউন)। মৃতকালে তাঁর বয়স হয়েছিল ৭৬ বছর। তিনি দীর্ঘদিন থেকে ডায়াবেটিস সহ বিভিন্ন রোগে ভুগছিলেন। তিনি স্বাধীনতা যুদ্ধকালে মুজিব নগর কর্মচারী হিসাবে কর্মরত ছিলেন। তিনি সাপ্তাহিক ধরলা, দৈনিক চাঁদনী বাজার ও কুড়িগ্রাম খবরসহ বিভিন্ন পত্রিকায় কাজ করেন।
মৃত্যুর আগ পর্যন্ত তিনি অনলাইন নিউজ পোর্টাল ক্রাইম পেট্রল বিডি ও দৈনিক ভোরের কাগজ পত্রিকার ভূরুঙ্গামারী উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, চার কন্যা ও এক পুত্র সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার তিন কন্যা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। এক কন্যা চিকিৎসক এবং কনিষ্ঠ পুত্র প্রকৌশলী।
রবিবার (১৫ আগষ্ট) সকালে জানাযার শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। ভূরুঙ্গামারী প্রেসক্লাবের পক্ষ থেকে তাঁর পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়ে সকলের নিকট দোয়া প্রার্থনা করা হয়েছে।

 
 
 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *