Photo-03

ভোলাহাট(চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে পল্লী বিদ্যুতের জোনাল অফিস উপজেলার সর্বস্তরের জনগণের সাথে অনিয়ম, দুর্নীতি, ভুতুরে বিদ্যুৎ বিল ও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতিকে বেধড়ক পিটিয়ে জখম করলে মামলার আসামী হলে অবশেষে তাদের অফিস গুটিয়ে নেয়র দৃশ্য প্রত্যক্ষ করা গেছে।
জানা গেছে, গত সোমবার (২৯ আগষ্ট) সকাল সাড়ে ৯টায় ভোলাহাট পল্লী বিদ্যুতের জোনাল অফিসের কৌশল অবলম্বন করে কয়েক হাজার বিদ্যুতের গ্রাহকদের ভুতুরে বিল দেয়া অব্যাহত রাখে। উল্লেখিত তারিখে গ্রাহকগণ ক্ষিপ্ত হয়ে উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আইয়ুব আলী মন্ডলকে নিয়ে বিদ্যুৎ অফিসে প্রতিবাদ করতে গেলে সভাপতির উপর চড়াও হয় পল্লী বিদ্যুতের লাইনম্যান রবিউল আওয়াল ও সুফিয়ান। এমনকি আওয়ামীলীগের সহসভাপতি আইয়ুব আলীকে মারধর করে ক্ষান্ত না হয়ে তাঁকে তাদের অফিসের ঘরে আটকে রেখে তাদের অফিসার এজিএম ফারুক হোসেনকে খবর দেয়। পরে থানা- পুলিশ ঘটনাটি এক সময় নিয়ন্ত্রণে আনে। এদিকে গুরুতর আহত আইয়ুব আলীকে স্থানীয় আ’লীগের নেতাকর্মী প্রথমে স্থানীয় হাসপাতালে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে হাসপাতাল কর্তৃপক্ষ। সেখানেই চিকিৎসা চলছে বলে জানা গেছে। ঘটনার পরের দিন পল্লী বিদ্যুতের অফিসে তালাবদ্ধ অবস্থায় প্রত্যক্ষ করা গেছে।
এ ব্যাপারে পল্লী বিদ্যুতের জিএম শাহনেওয়াজের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমাদের ভোলাহাট পল্লী বিদ্যুতের জোনাল অফিস বর্তমানে নিরািপত্তাহীনতায় আছে। জেলা পরিষদের আদেশে আপাতত বন্ধ থাকবে। অপর প্রশ্ন অফিস কি একেবারেই এখান থেকে গুটিয়ে নেয়ার ব্যাপারে তিনি বলেন, ভোলাহাট অফিসের কর্মকর্তা-কর্মচারীরা বিশেষ করে মেয়েরা শ্লীলতাহানীর শিকার হয়েছে, তাই বিদ্যুৎ বিলের জন্য ব্যাংকের মাধমে কার্যক্রম চলবে বলে তিনি জানান।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।