mail.google

এইচ.এম ইমরান, ঝিনাইদহ থেকে :
ঝিনাইদহের শৈলকুপায় বীর মুক্তিযোদ্ধা ইউনুস আলীর সন্ধানের দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী। কাঁচেরকোল ইউনিয়ন মুক্তিযোদ্ধা ফোরাম, আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলী‌গের আয়োজনে সোমবার দুুপুরে কাঁচেরকোল বাজারে মু‌ক্তি‌যোদ্ধাসহ এলাকাবাসী এ মানববন্ধন করে।
‌তারা দাবী ক‌রেন মু‌ক্তি‌যোদ্ধা ইউনুস আলী‌কে ২৪ আগষ্ট রা‌তে তার নিজ বা‌ড়ি‌ উপজেলার বিত্তিদেবী রাজনগর গ্রাম থেকে আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী পরিচয়ে সাদা পোশাকে লোকজন উঠিয়ে নিয়ে যায়। এরপর থেকে তাকে আর খুজে পাওয়া যাচ্ছে না। তাকে কে বা কারা উঠিয়ে নিয়ে গেছে তা ইউনুস আলীর পরিবার বলতে পারছে না।
মানববন্ধনে উপ‌স্থিত থাকা কাঁ‌চেরকোল ইউ‌পি চেয়ারম্যান সালাউ‌দ্দিন জোয়ার্দ্দার মামুন ব‌লেন, ইউনুস আলী বীর মু‌ক্তি‌যোদ্ধা ও আওয়ামীলী‌গের কর্মী বলে তি‌নি দা‌বি ক‌রেন। তি‌নি আ‌রো ব‌লেন, সে অপরাধী হ‌লে আই‌নের কা‌ছে সোপর্দ করা হোক।
কাঁ‌চেরকোল ইউ‌নিয়‌ন মু‌ক্তি‌যোদ্ধা কমান্ডার সিরাজুল ইসলামসহ কুমারখালীর প্রায় ২০জন মু‌ক্তি‌যোদ্ধা একই দা‌বী ক‌রেন। এসময় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতা কর্মীরা উপ‌স্থিত ছি‌লেন।
এদিকে শৈলকুপা মু‌ক্তি‌যোদ্ধা সংস‌দের কমান্ডার ম‌নোয়ার হো‌সেন মা‌লিথা ব‌লেন বিত্তি‌দেবী রাজনগ‌রের ইউনুস আলী গে‌জে‌টেড মু‌ক্তি‌যোদ্ধা না।
অপর‌দি‌কে বর্তমান কুষ্টিয়া জেলা পরিষদের প্রশাসক ও তৎকা‌লীন কুষ্টিয়া অঞ্চ‌লের মু‌ক্তি‌যোদ্ধা কমান্ডার জা‌হিদ হো‌সেন জাফর মু‌ঠো‌ফো‌নে জানান, ইউনুস আলী তার সা‌থে ভার‌তে ট্রেনিংয়ে গিয়েছিলো এবং তার সাথে মুক্তিযুদ্ধে অংশ গ্রহণ ক‌রে‌ছে কিন্ত ইউনুস আলীর গাফল‌তির কার‌নে তার নাম গে‌জে‌টে ওঠেনি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।