mail.google

ইশরাত জাহান চৌধূরী, মৌলভীবাজার :: মৌলভীবাজারে আগামী ৩ সেপ্টেম্বর শনিবার সরকারী স্কুল মাঠে শুরু হচ্ছে মেয়র কাপ ফুটবল টুর্ণামেন্ট- ২০১৬।
এদিন থেকে টুর্ণামেন্টের প্রতিটি খেলা অনুষ্ঠিত হবে প্রত্যহ বিকাল ৩টায়। মৌলভীবাজার পৌরসভার আয়োজনে নক-আউট পদ্ধতির এ টুর্ণামেন্টে পৌরসভার ৯টি ওয়ার্ডের ৯টি টিম অংশগ্রহন করবে। টুনামেন্টের ব্যয় নির্বাহে ৩ লাখ টাকা আর্থিক সহযোগিতা করছে নাফকো গ্রুপ ছাড়াও স্থানীয় এমবি ক্লথ এন্ড ডিপামেন্টাল ষ্টোরসহ বিভিন্ন ব্যক্তি। আজ ১লা সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুর আড়াইটায় পৌরসভার সভাকক্ষে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে পৌর মেয়র মোঃ ফজলুর রহমান এসব তথ্য জানান। এসময় মেয়র কাপ ফুটবল টুনার্মেন্ট পরিচালনা কমিটির আহবায়ক পৌর কাউন্সিলর মনবীর রায় মঞ্জু, সদস্য সচিব পৌর কাউন্সিলর মোঃ নাহিদ হোসেন, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মোঃ আক্তারুজ্জামান, নাফকো গ্রুপের প্রতিনিধি সামছুদ্দিন খান মাসুদসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন। সাংবাদিক সম্মেলনের পূর্বে মেয়র কাপ ফুটবল টুর্ণামেন্ট উপলক্ষ্যে পৌরসভা প্রাঙ্গন থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের সড়ক প্রদক্ষিণ করে।

মেয়র জানান- বর্তমানে পৌরসভা ফান্ডশুন্য, দেউলিয়া এবং ১০ কোটি টাকারও বেশী দেনা রয়েছে। তিনি আরো জানান- তার নির্বাচনী ওয়াদা ছিল মেয়র নির্বাচিত হলে সুষ্ঠু পরিবেশ ও সুন্দর সমাজ বিনির্মানের জন্য তিনি খেলাধুলার সংস্কৃতি ফিরিয়ে আনবেন। তাই, অন্তত: তিনি যতদিন মেয়র থাকবেন ততদিন ফুটবল টুর্নামেন্টসহ সব ধরনের খেলাধুলা চলবে। তবে পৌরসভার অর্থে নয়, বিভিন্ন কোম্পানী, প্রতিষ্ঠান ও ব্যক্তি সহায়তায় এবং প্রয়োজনে তার নিজ উদ্যোগে। টুর্ণামেন্টের সময় সূচীতে তিনি জানান- ১ম পর্বে ত সেপ্টেম্বর শনিবার বিকাল ৩টায় অনুষ্ঠিতব্য উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করবে মনু গ্রুপ ৭নং ওয়ার্ড বনাম ৬নং ওয়ার্ড। ৪ সেপ্টেম্বর রবিবার কুশিয়ারা গ্রুপ ৩নং ওয়ার্ড বনাম ৫নং ওয়ার্ড, ৫ সেপ্টেম্বর সোমবার ধলাই গ্রুপ ৮নং ওয়ার্ড বনাম ৯নং ওয়ার্ড, ৬ সেপ্টেম্বর মঙ্গলবার ফানাই গ্রুপ ২নং ওয়ার্ড বনাম ৪নং ওয়ার্ড। ২য় পর্বে ৮ সেপ্টেম্বর বৃহষ্পতিবার শাপলা গ্রুপ ১নং ওয়ার্ড বনাম ধলাই। সেমি ফাইনাল ১৬ সেপ্টেম্বর শুক্রবার গোলাপ গ্রুপ কুশিয়ারা বনাম শাপলা, ১৭ সেপ্টেম্বর শনিবার কদম গ্রুপ ফানাই বনাম মনু এবং সর্বশেষ গোলাপ বনাম কদম এর মধ্যে অনুষ্ঠিত হবে ফাইনাল খেলা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।