DSC00002

ষ্টাফ রিপোর্টারঃ
রংপুরে পুলিশ সুপার অফিসের সামনে বড় ভাইকে মারপীট করে পুলিশ কর্তৃক জমির কাগজ ছিনতাই। থানায় মামলা না নেয়ায় স্বরাষ্ট মন্ত্রী সহ বিভিন্ন দপ্তরে অভিযোগ।
জানাগেছে,কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী উপজেলার নলেয়া গ্রামের মৃত ভেরু মামুদের পুত্র সাবেক ইউপি সদস্য দেলোয়ার হোসেন (৫৫) ও তার ছোটভাই পুলিশ সদস্য শাহা আলমের (৪০) পারিবারিক দ্বন্দ চলে আসছিল। এদিকে উক্ত দেলোয়ার হোসেনগত ২৩ আগষ্ট জমিজমার কাগজপত্র তোলার জন্য রংপুর সেটেলমেন্ট অফিসে যাওয়ার পথে পুলিশ সুপারের কার্যালয়ের নিকট পৌছামাত্র রংপুর পুলিশ লাইনে ড্রাইভার হিসাবে কর্মরত ছোট ভাই শাহা আলম ্এবং অপর ছোটভাই মফিজুর রহমান তার উপর অতর্কিত হামলা করে জমির কাগজপত্র ছিনতাই করে নিয়ে যায়। পরে আহত দেলোয়ার হোসেনকে পথচারীরা উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। পরে তার অন্যান্য আত্মীয় স্বজনরা কোতয়ালী থানায় মামলা করতে গেলে উক্ত পুলিশ শাহা আলমের বিরুদ্ধে মামলা না নেয়ায় তার বিরুদ্ধে স্বরাষ্ট্র সচিব সহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ করা হয়েছে। এদিকে অভিযোগ করার কারনে দেলোয়ার হোসেনকে শাহাআলম (পুলিশ) ও মফিজুর রহমান প্রান নাশের হুমকি দেয়ায় চরম নিরাপত্তাহীনতায় ভুগছে পরিবারটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন

উলিপুরে ২১তম বৈশাখী মেলা শুরু কু‌ড়িগ্রাম প্রতিনিধিঃ ২০-০৪-২০২৪ কুড়িগ্রামের উলিপুরে ১০ দিনব্যাপী ২১তম বৈশাখী মেলা শুরু হয়েছে। সুপান্থ’র আয়োজনে গত শুক্রবার রাতে উলিপুর সরকারি কলেজ মাঠে এ মেলার উদ্বোধন করা হয়। মেলার উদ্বোধন ক‌রেন পৌর মেয়র মামুন সরকার মিঠু। এ সময় বক্তব‌্য রা‌খেন, জেলা আওয়ামী লীগের সদস্য সাজাদুর রহমান তালুকদার সাজু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু সাঈদ সরকার, উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) গোলাম মর্তুজা, সংগঠন‌টির সভাপতি মঞ্জুরুল সরদার বাবু প্রমুখ। মেলায় থাকবে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে বিষয়ভিত্তিক প্রতিযোগিতা, মুক্তিযুদ্ধের আলোকচিত্র প্রদর্শনী, গ্রাম বাংলার ঐতিহ্যবাহী খেলাধুলা, সন্ধ্যায় জারি, সারি, ভাওয়াইয়া ও পল্লীগীতির আসর। মেলা চলবে আগামী ২৮ এপ্রিল পর্যন্ত