mail.google

কুড়িগ্রাম প্রতিনিধি ঃ
কুড়িগ্রামের রাজারহাট মহিলা ডিগ্রী কলেজ জাতীয়করন হওয়ায় আনন্দ র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আনন্দে উদ্বেলিত কলেজের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকসহ সর্বস্তরের মানুষ তাদের প্রানের দাবী পূরণ হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে আনন্দ র‌্যালী করে।
বৃহস্পতিবার কলেজ চত্বর থেকে আনন্দ শোভাযাত্রা বের হয়ে রাজারহাট উপজেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে সোনালী ব্যাংক চত্বরে অভিনন্দন সমাবেশে অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেনকলেজের সভাপতি ও রংপুর মহানগর আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক জাহিদ সোরওয়ার্দ্দী বাপ্পী, কলেজের অধ্যক্ষ আসিফ ইকবাল রাজন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি চাষী আঃ সালাম, সাধারন সম্পাদক আবুনুর মোঃ আক্তারুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা ইসলাম মন্ডল, অধ্যক্ষ আবুল কালাম আজাদ, সাবেক প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ, ছিনাই ইউনিয়নের চেয়ারম্যান নুরুজ্জামান হক বুলু, ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহকারী অধ্যাপক রবীন্দ্রনাথ কর্মকার, উপজেলা ছাত্রলীগের আহবায়ক আঃ সালাম ও সাবেক যুগ্ন আহবায়ক সরওয়ারদী বুলু প্রমুখ।
বক্তারা জাতীয় করন করায় কলেজটিকে জঙ্গিবাদ ও সন্ত্রাসী কর্মকান্ড থেকে মুক্ত রাখার অঙ্গিকার ব্যক্ত করেন। এর আগে কলেজের প্রতিষ্ঠাতা সাবেক গণ পরিষদ সদস্য মরহুম আব্দুল্লাহ্ সোরওয়ার্দ্দীর কবর জিয়ারত করা হয়। শোভাযাত্রা শেষে মাননীয় প্রধানমন্ত্রীর নিকট কলেজের অধ্যক্ষ রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার মোঃ রফিকুল ইসলামের মাধ্যমে অভিনন্দন বার্তা প্রদান করা হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।