রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যানের মৃত্যু

এ,কে এম হাসানুজ্জামান, এশিয়ান বাংলা নিউজ

কুড়িগ্রামের রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ মারা গেছেন। সোমবার রাত ৮টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তঁার মৃত্যু হয়। এর আগে বিকেলে হঠাৎ বুকে ব্যথা ও শ্বাসকষ্ট শুরু হলে দ্রুত তাকে রৌমারী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাৎক্ষনিক তাঁকে রংপুরে মেডিকেলে স্থানান্তর করে চিকিৎসক। রংপুর নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়।
রৌমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আশরাফুল আলম রাসেল বিষয়টি নিশ্চিত করে বলেন, সোমবার বিকেলে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে মিটিং চলাকালে উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্লাহর হঠাৎ শ্বাসকষ্ট শুরু হয়। পরে দ্রুত তাকে রৌমারী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাঁকে দ্রুত অন্যত্র স্থানান্তর করেন চিকিৎসক। পরে রংপুর মেডিকেলে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
রৌমারী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের আবাসিক চিকিৎসক জাহাঙ্গীর আলম বলেন, বিকেল ৫টার দিকে বুকে প্রচন্ড ব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে আসেন। পরে জরুরী বিভাগে তাঁকে অক্সিজেন দেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেলে স্থানান্তর করা হয়। পরে পথেই তার মৃত্যু হয়।
তিনি আরও বলেন, গত তিন আগেও একই সমস্যা নিয়ে তিনি এ হাসপাতালে এসেছিলেন। ওই সময় উন্নত চিকিৎসা নিতে দেশের বাইরে বা ভালো কোনো হাসপাতালে যাওয়ার পরামর্শ দেওয়া হয়েছিল।
শেখ আব্দুল্লাহ রৌমারী উপজেলার সদর ইউনিয়নের রৌমারী ভিটাপাড়া গ্রামের মৃত শেখ রিয়াজুলের ছেলে।
মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৩বছর। তিনি স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলেকে রেখে গেছেন। তার হঠাৎ মৃত্যুতে গোটা উপজেলায় শোকের ছায়া নেমে এসেছে#

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.