mail.google

এইচ.এম ইমরান, শৈলকুপা (ঝিনাইদহ) থেকে :

ঝিনাইদহের শৈলকুপায় ১২৩ বছরের ঐতিহ্যবাহী পাইলট মডেল উচ্চ বিদ্যালয়কে জাতীয়করণ করায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা দেশরতœ শেখ হাসিনা, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ ও ঝিনাইদহ-১ শৈলকুপা আসনের সংসদ সদস্য এবং উক্ত বিদ্যালয়ের সভাপতি আব্দুল হাইকে শুভেচ্ছা জানিয়ে র‍্যালি ও সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শৈলকুপা পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের আয়োজনে বৃহস্পতিবার সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ শেষে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি বিদ্যালয় প্রাঙ্গন থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। র‌্যালী শেষে বিদ্যালয় প্রাঙ্গনে সহকারী প্রধান শিক্ষক মহিদুল ইসলামের নেতৃত্বে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

র‍্যালিতে বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিম, সহকারী প্রধান শিক্ষক মহিদুল ইসলাম, শিক্ষক প্রতিনিধি কামরুল হাসান পিকুল, সিনিয়র শিক্ষক ফজলুর রহমান ও খন্দকার ফারুক আহম্মেদ, বিদ্যালয় পরিচালনা পর্ষদের কার্য-নির্বাহী সদস্যবৃন্দসহ সকল শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও সুধীজনেরা অংশ নেন। এসময় বিদ্যালয়ের শিক্ষার্থীরা গায়ে রং মেখে ও পটকা ফাটিয়ে আনন্দ উল্লাসে মেতে উঠে।

উল্লেখ্য, ঝিনাইদহ জেলায় একমাত্র শৈলকুপা পাইলট উচ্চ বিদ্যালয়কে জাতীয়করণ করা হয়েছে। এছাড়াও ১৮৯৩ সালে স্থাপিত অতিহ্যবাহী এই বিদ্যালয়টি যশোর বোর্ডের সেরা বিদ্যালয় হিসেবে বিবেচিত হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।