সিদ্দিকুল্লাহ চৌধুরীকে উদার আকাশের সংবর্ধনা

শেয়ার করুন

সংবাদদাতা:
পশ্চিমবঙ্গ সরকারের গণশিক্ষা প্রসার ও গ্রন্থাগার মন্ত্রী সিদ্দিকুল্লাহ চৌধুরীকে সম্বর্ধনা প্রদান করল উদার আকাশ পত্রিকা ও প্রকাশন। এদিন মঙ্গলবার ১০ আগস্ট ২০২১ তাঁর হাতে স্মারক ও উদার আকাশ প্রকাশনের কয়েকটি গুরুত্বপূর্ণ গ্রন্থ তুলে দিলেন কল্যাণী বিশ্ববিদ্যালয়ের সহ উপাচার্য অধ্যাপক গৌতম পাল ও উদার আকাশ পত্রিকার সম্পাদক ফারুক আহমেদ। জমিয়তে উলামায়ে হিন্দের পশ্চিমবঙ্গ শাখার সভাপতি ও পশ্চিমবঙ্গ সরকারের গ্রন্থাগার মন্ত্রী সিদ্দিকুল্লাহ চৌধুরীর অফিস ভবনে এই সম্বর্ধনা দেওয়া হয়।
এদিন সহ উপাচার্য অধ্যাপক গৌতম পাল তাঁর লেখা মূল্যবান “কোভিড-১৯ ও জনস্বার্থ” গ্রন্থটি মন্ত্রী মহাশয়ের হাতে তুলে দেন। এছাড়াও ড. আবুল হোসেন বিশ্বাস কাজী নজরুল ইসলামকে নিয়ে ইংরেজি ভাষায় গবেষণা-লব্ধ “দ্যা সেকুলার ভিসন অব কাজী নজরুল ইসলাম” গ্রন্থটি মন্থী সাহেবের হাতে তুলে দেন। এছাড়া কবি প্রবীর ঘোষ রায় এবং সুব্রতা ঘোষ রায়-এর লেখা কাব্যগ্রন্থ যথাক্রমে “কবির জন্য” ও “জল যেন কবিতা” কাব্যগ্রন্থ দুটি সহ উপাচার্য অধ্যাপক গৌতম পাল ও উদার আকাশ প্রকাশক ফারুক আহমেদ তুলে দিলেন মন্ত্রী সিদ্দিকুল্লাহ চৌধুরীর হাতে।
সিদ্দিকুল্লাহ চৌধুরী সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের (এআইটিসি) সদস্য হিসাবে পশ্চিমবঙ্গ বিধানসভায় মন্তেশ্বর বিধানসভা কেন্দ্রের প্রতিনিধি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *