কুড়িগ্রাম প্রতিনিধি
কুড়িগ্রাম সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের মাঝের চর ও গোয়ালপুড়ি গ্রামে আন-নাদওয়াহ ফাউন্ডেশনের উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্ত দু-টি মসজিদ নির্মাণ করা হয়েছে। এছাড়াও সোলার বিদ্যুৎ এর ব্যবস্থাসহ, পবিত্র কুরআন শরীফ,কায়দা,নামাজ শিক্ষা বই বিতরণসহ স্থানীয় মুসল্লিদের মাঝে খাবার বিতরণ করা হয়।
আজ শুক্রবার (২১ অক্টোবর) দুপুরে মসজিদ দু-টির উদ্বোধন করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, আন-নাদওয়াহ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বনশ্রী কেন্দ্রিয় জামে মসজিদের ইমাম মুফতি রাকিবুল হাসান, মুদির নাদওয়াতুল কুরআন মাদ্রাসার, কাজী আনিসুজ্জামান আরজু, আকমাল সিদ্দিকী, স্থানীয় ইউপি সদস্য আনোয়ার হোসেন প্যানেল চেয়ারম্যান রহিম উদ্দিন হায়দার রিপন,
উমর ফারুক, সাইদ প্রমুখ।

নতুন মসজিদ ঘর পেয়ে যাত্রাপুর ইউনিয়নের মাঝের চরের বাবর আলী বলেন, বন্যার আমাদের মসজিদটি অনেক ক্ষতিগ্রস্থ হয়েছে। মেরামত করার সামর্থ না থাকার কারণে অনেক কষ্ট করে আমরা নামাজ আদায় করতাম। মসজিদটির এরকম অবস্থা জানতে পেয়ে আন-নাদওয়াহ ফাউন্ডেশন এগিয়ে আসে। এবং নতুন করে ঘর নির্মান করে দেন। এতে করে আমরা অনেক আনন্দিত সবাই। তাদের জন্য দোয়া থাকবে ইনশাআল্লাহ।

আন-নাদওয়াহ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ঢাকার বনশ্রী কেন্দ্রিয় জামে মসজিদের ইমাম মুফতি রাকিবুল হাসান বলেন, বন্যা ও খড়ায় কুড়িগ্রামের মানুষ খুবই দুঃখ কষ্টে পরে। গত বন্যায় এখানকার মানুষের কষ্ট দেখে আমরা এগিয়ে এসেছি এবং চেষ্টা করেছি তাদের পাশে দাড়াতে। বন্যায় এখানকার দুটি মসজিদ বন্যায় ক্ষতিগ্রস্ত হয়। বিষয়টি জানতে পেরে নির্মাণ করার চেষ্টা করেছি এই আরকি। আপনারা দোয়া করবেন আগামীতেও যেন আমরা এভাবেই এগিয়ে আসতে পারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *