নাগেশ্বরী সংবাদদাতাঃ
কুড়িগ্রামের নাগেশ্বরীতে পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় পিতা পুত্রসহ ৪ জনের মৃত্যু হয়েছে। আজ সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার জামতলা নামক স্থানে ঢাকা থেকে ছেড়ে আসা ভুরুঙ্গামারী গামী আদর নামের একটি নাইট কোচ ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক জাহাঙ্গীর আলম (৪৫), তার দুই শিশু পুত্র জীম (১০) ও মিল্লাত হোসেন (৮) নিহত হয়।
প্রত্যক্ষদর্শী সুত্র জানায়, উপজেলার সন্তোষপুর ইউনিয়নের নিলুরখামার কাইটটারী গ্রামের সাবেক মেম্বারের আবুল হোসেন ছেলে জাহাঙ্গীর আলম তার শিশু পুত্র জীম ও মিল্লাতকে নিয়ে মোটর সাইকেল যোগে নাগেশ্বরী কিন্ডারগার্ডেন স্কুল ‘শিশু বিতানে’ যাচ্ছিল। এ সময় ঘাতক ঐ কোচটি তাদের চাপা দিলে মোটরসাইকেল দুমরে-মুচরে যায়। এসময় জীম ঘটনাস্থলেই নিহত হয়। মারাত্মক আহত জাহাঙ্গীর ও মিল্লাতকে মূমুর্ষ অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিলে দুপুর দেড়টার দিকে তাদেরও মৃত্যু ঘটে।
অপরদিকে, একই উপজেলার উত্তর ব্যাপারীহাট কদমতলা নামক স্থানে মোটর সাইকেলের ধাক্কায় নুরজাহান বেগম (৫৫) নিহত হয়। সে রায়গঞ্জ রতনপুর রাঙ্গালীরবস গ্রামের আব্দুস সবুরের স্ত্রী। এ ঘটনায় পুলিশ মোটর সাইকেল চালক গাগলা এগারমাথা গ্রামের আব্দুল মালেককে আটক করেছে। বিক্ষুব্ধ লোকজন দেড় ঘন্টা সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ এসে অবরোধ তুলে নেয় এবং ঘাতক বাস টিকে আটক করে। কোচের ড্রাইভার পলাতক রয়েছে। নাগেশ^রী থানার অফিসার ইনচার্জ আবু আক্কাস উভয় ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। সন্তোষপুর ইউনিয়নের সাবেক মেম্বার আবুল হোসেন পুত্র ও ২ নাতীকে হারিয়ে এখন পাগল প্রায়। নিলুরখামার কাইটটারী গ্রামে এখন চলছে শোকের মাতম। নাগেশ^রীতে একই দিনে পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *