kurigram-journalist-photo-16-10-16
কুড়িগ্রাম প্রতিনিধি ঃ
কুড়িগ্রামের রৌমারী উপজেলার সন্ত্রাসীদের হামলার শিকার হয়েছেন এক সাংবাদিক। রোববার রাত ২টার সময় বামনেরচর গ্রামের আলহাজ মো: জয়নাল আবেদীনের বড় ছেলে দৈনিক খোলা কাগজ পত্রিকায় সাংবাদিক মো: ওসমান গণি এ হামলার শিকার হয়েছে। সরেজমিনে গিয়ে জানা যায়, গত শনিবার রাত ১০টার সময় বামনেরচর গ্রামের নুর ইসালামের বাড়ী গ্রাম্য সালিশী বৈঠকে যায়। সালিশী বৈঠক শেষে রাত প্রায় ২টার দিকে বাড়ী ফেরার পথে নুর ইসলামের বাড়ীর সামনে রাস্তায় ওতপেতে থাকা সন্ত্রাসী আ: রাজ্জাক (৫০),নুর ইসলাম (৫৫),আ: রহমান (২৩), রাশেদুল (২১), মোস্তাক (২২) ও আফতার (১৯) সন্তাসীরা পূর্ব শক্রতার জের ধরে লাঠি,সোটা দিয়ে পিঠিয়ে ও ধারালো অন্ত্রদিয়ে মাথায় কুপিয়ে গুরুত্ব আহত করে। পড়ে এলাকাবাসি তাকে উদ্ধার করে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে চিকিৎসার জন্য ভর্তি করে।
উপজেলা স্বাস্থ্য পঃপঃ কর্মকর্তা ড: মাহফুজার রহমান সরকার মুকুল জানান তার মাথায় লাঠির আঘাত মারক্ত ক্ষত হয়েছে চিকিৎসাধীন আছে।
রৌমারী থানার অফিসার ইনর্জাচ এ বি এম সাজেদুল ইসলাম বলেন এ বিষয়ে এখনো কোনো অভিযোগ পাওয়া যাইনি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *