কুড়িগ্রাম প্রতিনিধিঃ
নতুন বছরকে বরণ করতে দেশের বিভিন্ন স্থানের মতো আজ থার্টি-ফার্স্ট নাইটে কুড়িগ্রামেও অনুষ্ঠিত হবে নানান আয়োজন। তবে এই আয়োজনে শব্দ দূষণসহ প্রতিবেশীদের অসুবিধা সৃষ্টি করে এমন কর্মকাণ্ড থেকে বিরত থাকার আহবান জানিয়েছে কুড়িগ্রাম জেলা পুলিশ।

এরকম আইনশৃঙ্খলা বিঘ্নিত কর্মকাণ্ডের তথ্য পেলে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ রুহুল আমীন।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ রুহুল আমীন বলেন, থার্টি-ফার্স্ট নাইটে অনেকেই উৎসব পালন করে থাকেন। এক্ষেত্রে অনুরোধ থাকবে আপনাদের উৎসবটা যেন অন্যের বিরক্তির কারণ না হয়। রাত্রিবেলা অধিক শব্দে যেন কারও অসুবিধা সৃষ্টি না হয়। এই বিষয়গুলো যেন নিয়ন্ত্রণে থাকে সেই বিষয়ে অবিভাবকদের প্রতিও অনুরোধ থাকবে।

তিনি আরও বলেন, কুড়িগ্রাম জেলা পুলিশের প্রতিটি থানা থেকে এই বিষয়টিকে গুরুত্ব দিয়ে আমরা বিশেষ অভিযান পরিচালনা করব। এবং যারা এই বিষয়গুলো অমান্য করবে তাদের বিরুদ্ধে আমরা যথাযথ আইন প্রয়োগ করব।

উল্লেখ্য, শীতের শুরু থেকেই গ্রাম থেকে শহরের বিভিন্ন স্থানে রাতের বেলা উচ্চশব্দে গান বাজিয়ে পার্টি করার অভিযোগ পেয়ে আসছে পুলিশ। অভিযোগের ভিত্তিতে বিভিন্ন স্থান থেকে সাউন্ড সিস্টেম জব্দ করার খবর পাওয়া গিয়েছে। এছাড়াও পুলিশের টহল দল নিয়মিত অভিযান পরিচালনা করে বিষয়গুলোকে নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করছে।j

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *