কুড়িগ্রাম প্রতিনিধি :
কুড়িগ্রামের ফুলবাড়ীতে মা-বাবার মামলায় মাদকাসক্ত এক ছেলেকে পুলিশে দিয়ে কারাগারে পাঠানোর ঘটনা ঘটেছে। বুধবার (২৯ নভেম্বর) দুপুরে মোস্তাফিজার রহমান (২৯) নামে ওই যুবককে উপজেলার সদর ইউনিয়নের চন্দ্রখানা আগটারী গ্রাম থেকে গ্রেফতার করা হয়। সে ওই এলাকার আব্দুর রহমান ও আন্জুয়ারা বেগম দম্পতির ছেলে।

ফুলবাড়ী থানা পুলিশ সুত্রে জানা যায়, মাদকাসক্ত মোস্তাফিজার প্রতিদিন নেশার টাকার জন্য বাবা-মাকে চাপ প্রয়োগ করতো। নেশার টাকা না পেলে প্রায় সময় তার বাবা-মাকে মারপিট করতো। এমনকি বাড়িতে রাখা হাঁড়িপাতিলসহ বিভিন্ন জিনিসপত্র ভাঙচুর করতো। তার অত্যাচারে বাবা-মাসহ পরিবারের সবাই অতিষ্ঠ। বুধবার সকালে বাবা-মায়ের কাছে টাকা দাবী করে সে। টাকা না পাওয়ায় বাবা-মাকে মারপিট করে এবং বাড়ীর আসবাবপত্রসহ বিভিন্ন জিনিসপত্র ভাঙচুর করলে পরিবারের লোকজন ফুলবাড়ী থানায় খবর দেন। খবর পেয়ে ফুলবাড়ী থানার পুলিশ ঘটনাস্থলে এসে মাদকাসক্ত মোস্তাফিজুরকে আটক করে। পরে মা আঙ্জুয়ারা বেগম নিজে ফুলবাড়ী থানায় গিয়ে ছেলের বিরুদ্ধে মারপিট ও ভাঙচুরের অপরাধে মামলা দায়ের করেন। পুলিশ মাদকাসক্ত মোস্তাফিজুর রহমানকে দুপুরে কুড়িগ্রাম কারাগারে প্রেরণ করে।

বাবা আব্দুর রহমান ও মা আনজুয়ারা বেগম জানান, সে প্রতিদিন নেশার টাকার জন্য চাপ দিতো। টাকা না দিলে সে আমাদের উপর মারপিট ও নির্যাতন করতো। এমনকি বাড়ীতে দামী দামী আসবাবপত্রসহ বিভিন্ন জিনিসপত্র ভাঙচুর করতো। আমরা তার অত্যাচারে বাড়ীর সবাই অতিষ্ঠ হয়ে পড়েছি। তাই বাধ্য হয়েই তাকে পুলিশে সোর্পদ করেছি।

ফুলবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রাণকৃষ্ণ দেবনাথ জানান, বাবা-মাসহ পরিবারের লোকজন অতিষ্ঠ হয়ে মাদকাসক্ত ছেলে মোস্তাফিজুরের বিরুদ্ধে মামলা দায়ের করলে বুধবার দুপুরে তাকে গ্রেফতার করে কুড়িগ্রাম কারাগারে প্রেরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *