Kurigram Crime news photo 01.08.16.শফিউল আলম শফি ঃ কুড়িগ্রাম প্রতিনিধি ঃ
কুড়িগ্রামের কাঁঠালবাড়ী ইউনিয়নের শিবরাম গ্রামের নুর ইসলাম(৫৫) নামের এক ব্যাক্তি মারার উদ্দ্যেশে ভয়ভীতি দেখিয়ে বস্তাবন্দী করে ধরলা নদীতে ফেলে দিয়ে পালিয়ে যায় দুরর্বত্তরা। ভাগ্যক্রমে বস্তাবন্দী নুর ইসলাম নদীর কিনারের একটি গাছে আটকা পড়ে থাকে। পরে নদীতে মাছ ধরা জেলেরা গত শুক্রবার ভোর রাতে বস্তাবন্দী অবস্থায় তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। গুরুত্বর আহত নুর ইসলাম বর্তমানে সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে।
এ ঘটনায় সদর থানায় নুর ইসলামের ছেলে হোসেন আলী বাদী হয়ে ৪ জনকে আসামী করে একটি হত্যা চেষ্টার মামলা দায়ের করে। আসামীরা হলেন, বাবুল আকতার, হাবিবুর রহমান, হারুন মিয়া ও আনোয়ার মেকার। মামলা দায়ের হলেও এখন পর্যন্ত কোন আসামীকে আটক করতে পারেনি পুলিশ।
মামলার বাদী হোসেন আলী অভিযোগ করেন, তার পিতা নুর ইসলামের নামীয় ৬৭ শতক জমি এলাকার প্রভাবশালী বাবুল আকতার ১৫ বছর ধরে ভোগ দখল করে আসছে। জমিতে নামতে গেলে মৃত্যুর হুমকী, মামলাসহ নানা ভয়ভীতি প্রদান করে আসছিল। এরই প্রেক্ষিতে বাবুল আকতার তার লোকজন দিয়ে তার পিতা নুর ইসলামকে মেরে ফেলার উদ্দিশ্যে বস্তাবন্দী করে ধরলা নদীর কাউয়াহাগার ঘাট সংলগ্ন এলাকায় নদীতে ফেলে দেয়। থানায় মামলা করায় মামলা তুলে নেয়ার জন্যও ভয়ভীতি দেখাচ্ছে বলে অভিযোগ করেন মামলার বাদী।
এ ব্যাপারে সদর থানার অফিসার ইনচার্জ এম এ আব্দুস সোবহান বলেন আসামীদের ধরার চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *