হুমায়ুন কবির সূর্য্য, কুড়িগ্রাম থেকে :
কুড়িগ্রামের ৪টি সংসদীয় আসন থেকে মনোনয়ন কেনার হিড়িক পরেছে। এ পর্যন্ত চারটি আসন থেকে আওয়ামীলীগ থেকে ২৬ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এরমধ্যে কুড়িগ্রাম-১ আসনে থেকে ৫জন, কুড়িগ্রাম-২ আসন থেকে ৭জন, কুড়িগ্রাম-৩ আসন থেকে ৬জন এবং কুড়িগ্রাম-৪ আসন থেকে ৮জন।
কুড়িগ্রাম-১ আসন থেকে মনোনয়ন সংগ্রহ করেন সাবেক উপজেলা চেয়ারম্যান আসলাম সওদাগর, শিল্পপতি গোলাম মোস্তফা, বীর মুক্তিযোদ্ধা আক্তারুজ্জামান মন্ডল, বীর মুক্তিযোদ্ধা ওসমান গণি ও ডা: উজ্জ্বল।
কুড়িগ্রাম-২ আসন থেকে মনোনয়ন সংগ্রহ করেন জেলা আওয়ামীলীগের সভাপতি আমিনুল ইসলাম মঞ্জু মন্ডল, সাধারণ সম্পাদক, জেলা পরিষদ সদস্য ও সাবেক এমপি মো: জাফর আলী, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও সাবেক রাকসু নেতা অ্যাডভোকেট এস.এম আব্রাহাম লিংকন, ঢাকা পঙ্গু হাসপাতালের সাবেক পরিচালক ডা: হামিদুল হক খন্দকার, জেলা যুবলীগের আহবায়ক অ্যাডভোকেট রুহুল আমিন দুলাল, জেলা পরিষদ সদস্য মাহবুবা আক্তার লাভলী ও জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, চলচিত্র পরিচালক ও প্রযোজক আবু সুফিয়ান।
কুড়িগ্রাম-৩ আসন থেকে উলিপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মতি শিউলী, সাধারণ সম্পাদক গোলাম হোসেন মন্টু, উলিপুর উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি অধ্যাপক এম.এ মতিন, মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য সাজাদুর রহমান তালুকদার সাজু, ত্রাণ ও সমাজকল্যাণ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আব্দুর রহিম ভুঁইয়া ও জেলা আওয়ামীলীগের সদস্য অধ্যক্ষ আহসান হাবীব রানা।
কুড়িগ্রাম-৪ আসন থেকে মনোনয়ন সংগ্রহ করলেন রৌমারী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য জাকির হোসেন, সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মিনু, রাজিবপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান শফিউল আলম, হাইকোর্টের আইনজীবী অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম, রৌমারী যুবলীগের সভাপতি হারুন অর রশীদ, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম মিনু ও জেলা যুব মহিলালীগের সভাপতি মারশাদ আক্তার খুকী। এছাড়াও হাজী মুরাদ লতিফের নামও শোনা যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *