কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
কুড়িগ্রাম সদর উপজেলাধীন যাত্রাপুর ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা মার্কা প্রত্যাশী শাহ জামাল সরকার এলাকায় নির্বাচনী গণসংযোগ চালাচ্ছেন। বাংলাদেশ আওয়ামীলীগ যাত্রাপুর ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক শাহ জামাল সরকার ছাত্র জীবন থেকেই আওয়ামী লীগের রাজনীতির সাথে সক্রিয় ভাবে যুক্ত রয়েছেন।

স্বৈরাচার এরশাদ বিরোধী আন্দোলন থেকে শুরু করে বিএনপি জামাত জোট সরকার হটাও আন্দোলনে শাহ জামাল সরকার মাঠে থেকে আওয়ামীলীগের নিবেদিত তৃণমুল নেতা হিসেবে দায়িত্ব পালন করেছেন। বিভিন্ন সময় তিনি আওয়ামীলীগের রাজনীতিতে যুক্ত থেকে আওয়ামীলীগ মনোনিত নৌকা মার্কার প্রার্থীর পক্ষে নির্বাচনী কার্যক্রম পরিচালনা করেছেন। উপজেলা চেয়ারম্যান নির্বাচন, জাতীয় সংসদ নির্বাচন ও স্থানীয় সরকার নির্বাচনে মাঠে থেকে নৌকা মার্কার পক্ষে দলীয় প্রার্থীদের জন্য নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছে। ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামীলীগ স্বেচ্ছাসেবক লীগ ও আওয়ামীলীগের অন্যান্য সহযোগি সংগঠনের সকল ধরণের কর্মসূচীতে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে শাহ জামাল সরকার কাজ করে যাচ্ছেন।

তিনি এলাকায় ব্যক্তি উদ্যোগে মাদরাসা, স্কুল, মসজিদ বিভিন্ন সামাজিক সংগঠন গড়ে তুলেছে। তার প্রচেষ্টার কারণে অনুন্নত চরাঞ্চলে বাল্য বিবাহ প্রতিরোধে সামাজিক আন্দোলন ও যুব সমাজকে রক্ষায় বিভিন্ন খেলাধুলার আয়োজন অনুষ্ঠিত হচ্ছে। জাতির পিতার কন্যা দেশ রত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন ও ভিশন বাস্তবায়নে যাত্রাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহ জামাল সরকার তৃণমুল নেতাকর্মী ও সমর্থকদের সাথে নিয়ে কাজ করে যাচ্ছেন। বন্যা, খরা, মঙ্গা এবং করোনাকালীন সময়ে কোন সংস্থা বা ব্যক্তির মুখের দিকে চেয়ে না থেকে নিজের ব্যক্তিগত উদ্যোগের শাহ জামাল সরকার দুস্থ্য অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রি বিতরণ করেছেন।

যাত্রাপুর ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে শাহ জামাল সরকার সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচনী গণ সংযোগ চালানোর কারণে তৃণমুল নেতাকর্মী ও সমর্থকদের মাঝে উৎসবের আমেজ তৈরি হয়েছে। বিভিন্ন বিষয় নিয়ে যাত্রাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী শাহ জামাল সরকার জানায়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত সমৃদ্ধশালী বাংলাদেশ গঠনে মাঠে থেকে কাজ করে যাচ্ছি। আওয়ামীলীগের সকল কর্মসূচী মাঠ মর্যায়ে, তৃণমুল নেতাকর্মীদের সাথে নিয়ে বাস্তবায়ন করছি। যাত্রাপুর ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী মমতাময়ী মা শেখ হাসিনা আমাকে নৌকা মার্কার মনোনয়ন দিলে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত হবে ইনশাহ আল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *