লাভলী আক্তার নেত্রকোণা জেলা প্রতিনিধিঃ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদীয় আসন ১৫৯ নেত্রকোণা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসন হতে অংশ নিতে মনোনয়নপত্র দাখিল করেছেন স্বতন্ত্র প্রার্থীসহ মোট দশ(১০) জন ।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) ছিলো মনোনয়ন ফরম জমা দেয়ার শেষ দিন । নির্বাচন কমিশনের বেধে দেয়া সময়ের মধ্যে নিবন্ধিত সাতটি (৭) রাজনৈতিক দলের মনোনীত প্রার্থী ছাড়াও তিন (৩) জন স্বতন্ত্র প্রার্থী তাদের মনোনয়ন ফরম জমা দেন ।
মনোনয়ন জমা দেয়া প্রার্থীদের দশ (১০) জন হলেন বাংলাদেশ আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ জসিম উদ্দিন ভূঞা, ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি)’র আসাদুজ্জামান খান, জাকের পার্টির মোঃ সুরুজ আলী, তৃণমূল বিএনপির মিজানুর রহমান খান, ইসলামিক ঐক্যজোটের মোঃ এহতেশাম সারোয়ার, কৃষক শ্রমিক জনতা লীগের রিগ্যান আহমেদ, স্বতন্ত্র প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সাবেক সহসম্পাদক ও সুপ্রিম কোর্টের বিজ্ঞ আইনজীবী এডভোকেট আব্দুল মতিন, সাবেক সংসদ সদস্য ও শিল্পপতি ইফতেকার উদ্দিন তালুকদার পিন্টু এবং সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি মঞ্জুর কাদের কোরাইশী ।

এ বিষয়ে কেন্দুয়া উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা কাবেরী জালালের সাথে মুঠো ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, এঁদের মধ্যে চার (৪) জন জেলায়, দুই (২) জন আটপাড়ায় ও বাকী চার (৪) জন কেন্দুয়ায় মনোনয়ন ফরম জমা প্রদান করেন । তাছাড়া কেন্দুয়ায় প্রিজাইডিং অফিসার নিয়োগ সম্পর্কে জানতে চাইলে তিনি আরো বলেন, এখনো নিয়োগ সম্পন্ন হয়নি । খুব দ্রুতই সম্পন্ন করা হবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *