লাভলী আক্তার( নেত্রকোনা) কেন্দুয়া প্রতিনিধিঃ

নেত্রকোনার কেন্দুয়া থানা পুলিশের আয়োজনে মঙ্গলবার সকাল ১১ টায় কেন্দুয়া সাবেরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে মাদক,সন্ত্রাস, জঙ্গিবাদ,কিশোর অপরাধ, সাইবার ক্রাইম, নারী নির্যাতন, ইভটিজিং ও বাল্য বিবাহ মুক্ত সমাজ গড়ার লক্ষ্যে জনসচেতনতা বিষয়ে সুধীসমাবেশ অনুষ্ঠিত হয়।
কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ আলী হোসেন পিপিএমের সভাপতিত্বে ও কমিউনিটি পুলিশিং কমিটির সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান জাকির আলমের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন নেত্রকোনা জেলা পুলিশ সুপার মোঃ ফয়েজ আহমেদ।
বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কেন্দুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম, কেন্দুয়া উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার ভূমি রাজিব হোসেন।
এ ছাড়া আরও বক্তব্য রাখেন কেন্দুয়া আটপাড়া সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার হুসাইন মোহাম্মদ ফারাবী,কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভুঞা, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আসাদুল হক ভূঞা,কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি কামরুল হাসান ভুঞা প্রমুখ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন মাদক, জুয়া, জঙ্গিবাদ নির্মুলে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
এ সময় উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা, মুক্তিযোদ্ধা,শিক্ষক/ শিক্ষিকা বৃন্দ,বিভিন্ন প্রতিষ্ঠানের ছাত্র ছাত্রী ও মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *