লাভলী আক্তার নেত্রকোণা কেন্দুয়া প্রতিনিধিঃ
নেত্রকোণার কেন্দুয়ায় স্বামীর বসতঘর থেকে পপি আক্তার (২০) নামের গৃহবধূর লাশ উদ্ধার করেছে কেন্দুয়া থানা পুলিশ। ঘটনাটি কেন্দুয়া উপজেলার বলাইশিমুল ইউপি’র সরাপাড়া গ্রামে ঘটেছে। নিহত পপি আক্তার সরাপাড়া গ্রামের সাদ্দাম মিয়ার স্ত্রী এবং আটপাড়া উপজেলার মৃত আব্দুল কাদিরের মেয়ে।

এঘটনার পর থেকে স্বামী সাদ্দাম মিয়া পলাতক রয়েছে। কেন্দুয়া থানা ও নিহতের বরাত দিয়ে জানা যায়, প্রায় দেড় বছর আগে কেন্দুয়া উপজেলার সরাপাড়া গ্রামের মৃত কাদু মিয়ার ছেলে সাদ্দাম মিয়ার সাথে আটপাড়া উপজেলার আব্দুল কাদিরের মেয়ে পপি আক্তার পারিবারিক ভাবে বিয়ের বন্ধনে আবদ্ধ হন। প্রথমে তাদের দাম্পত্যজীবন ভালভাবে কাটলেও সম্প্রতি তাদের মাঝে পারিবারিক কলহের সৃষ্টি হয়। প্রায় দেড় মাস আগে অভিমান করে পপি আক্তার চলে যায় বাবার বাড়িতে। গত ১ফেব্রুয়ারি দেন-দরবার করে পপি আক্তারকে বাড়িতে নিয়ে আসে স্বামী সাদ্দাম মিয়া। বাড়িতে আনার এক সপ্তাহের মাথায় লাশ হলো পপি আক্তার।নিহতের মা পারভিন আক্তার জানান, তার মেয়ের জামাই জুয়া খেলায় আসক্ত হওয়ায় তাদের মাঝে প্রায়ই ঝগড়া হতো। সে প্রায় সময়ই বাজার- সদাই করতো না। দেড় মাস আগে ৩দিন উপবাস থেকে আমার মেয়ে আমাদের বাড়িতে চলে আসে। পরে দেন-দরবার করে গত বুধবার (১ফেব্রুয়ারি) আমার মেয়েকে স্বামীর বাড়িতে নিয়ে যায় তার স্বামী। আর আজকে বুধবার (৮ ফেব্রুয়ারি) আমার মেয়ে লাশ হলো এই দুঃখের কথা কার কাছে বলব। আমার মেয়েকে শ্বাসরুদ্ধ করে হত্যা করেছে ঘাতক সাদ্দাম মিয়া। আমি আমার মেয়ে হত্যার দৃষ্টান্তমূলক বিচার চাই।

এ বিষয়ে কেন্দুয়া থানার ওসি আলী হোসেন পিপিএম জানান, ঘটনাটি গত মঙ্গলবার ৭ ফেব্রুয়ারি রাত ১০ টা থেকে ভোর ৪ টার মধ্যে ঘটেছে সম্ভবত। নিহতের স্বামী পলাতক রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শ্বাসরুদ্ধ হত্যাকান্ড এটি। লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল পাঠানো হয়েছে ময়নাতদন্তের রিপোট আসলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *