লাভলী আক্তার নেত্রকোনা কেন্দুয়া প্রতিনিধিঃ

নেত্রকোণার কেন্দুয়া উপজেলাকে “ক” শ্রেণির ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষনা করার লক্ষ্যে উপজেলা প্রশাসনের উদ্যোগে সোমবার সকালে এক যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদ সভা কক্ষে অনুষ্ঠিত সভায় উপজেলা টাস্কফোর্স কমিটি, জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক ও সাংবাদিকবৃন্দ অংশগ্রহণ করেন। সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার কাবেরী জালাল।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূঞা, সাধারন সম্পাদক ও পৌর মেয়র আসাদুল হক ভুঞা, ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন ভূঞা, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা বেগম সুমি প্রমুখ।

এছাড়াও সভায় বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও এনজিও প্রতিনিধিগন উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সারা দেশের ভূমিহীন ও গৃহহীন উপকারভোগীদের মাঝে গৃহদান প্রকল্পকে একটি যুগান্তকারী উদ্যোগ হিসেবে অবহিত করে তার ভুঁয়শী প্রশংসা করেন।

এ বিষয়ে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আজিজুর রহমান জানান,
এ প্রকল্পে কেন্দুয়া উপজেলায় ১ম ধাপে ৫০ টি,২য় ধাপে ৫৬ টি,৩য় ধাপে ২০ টি ও ৪র্থ ধাপে ১৯৭ টি মোট ৪ টি ধাপে ১৩টি ইউনিয়নে ৩২৩জন ভূমীহীন ও গৃহহীন উপকারভোগীদের মাঝে ঘরবরাদ্ধ দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *