লালমনিরহাট প্রতিনিধিঃ
‘ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল – মাদক ছেড়ে মাঠে চল‍‍‌‌’ প্রতিপাদ্যে ‘এসো মিলি প্রানের টানে’ শ্লোগানে নতুন প্রজন্মকে খেলাধূলায় উৎসাহিত করতে লালমনিরহাটে সাবেক ও বর্তমান খেলোয়াড়দের মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (৩নভেম্বর) রাতে ঐতিহাসিক এমটি হোসেন ইন্সটিটিউট খেলার মাঠে সানরাইজ স্পোর্টিং ক্লাবের আয়োজনে ঐতিহ্যবাহী এল.সি.সি ও সানরাইজ স্পোর্টিং ক্লাবের সাবেক ও বর্তমান খেলোয়াড়দের ওই মিলন মেলা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে ফুটবল, ক্রিকেট, ব্যাডমিন্টনসহ বিভিন্ন ধরনের স্থানীয় ও জাতীয় পর্যায়ের সাবেক ও বর্তমান খেলোয়াড়বৃন্দ অংশ নেন। দীর্ঘদিন পর পুরোনো সতীর্থদের দেখে অনেকে আবেগাপ্লুত হন এবং কোলাকুলিতে মেতে উঠেন। এতে সাবেক ও বর্তমান খেলোয়াড়দের পদচারণায় মুখরিত হয়ে ওঠে এমটি হোসেন ইন্সটিটিউট মাঠ।
অনুষ্ঠানে খেলোয়াড় জীবনের পুরোনো স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন, সাবেক খেলোয়াড় মহিবুল হক বকুল, সাবেক খেলোয়াড় ও কলেজ প্রভাষক আনোয়ারুল হক রানা, সাবেক খেলোয়ার বিপ্লব পাটোয়ারী, তাজুল ইসলাম তাজু, মাহবুল আলম লিটন প্রমুখ। এ সময় বক্তারা বলেন, বর্তমান প্রজন্মকে মাদক ও মোবাইল গেমস থেকে দূরে রেখে খেলার মাঠে ফেরাতে তাদের এই আয়োজন অনুকরণীয়।
এ সময় সানরাইজ স্পোর্টিং ক্লাবের প্রধান উপদেষ্টা জাবেদ হোসেন বক্কর। সানরাইজ স্পোর্টিং ক্লাবের সভাপতি তৌফিক উল হক তমাল, সাধারণ সম্পাদক শরিফ আহমেদ মোহনসহ সাবেক ও বর্তমান খেলোয়াড়রবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে খেলোয়াড়দের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। শুরুতে সবশেষে প্রায়ত সাবেক খেলোয়াড়দের আত্মার শান্তি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়। সঞ্চালন করেন সানরাইজ স্পোর্টিং ইয়ুথ ক্লাবের সাধারণ সম্পাদক হৃদয় হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *