আব্দুল সাত্তার টিটু চট্রগ্রাম ব্যুরোচীফ
চট্টগ্রাম জেলার মিরসরাই এলাকা হতে একটি বিদেশী পিস্তল এবং একটি ম্যাগাজিন উদ্ধারসহ ০৩ জন অস্ত্রধারী সন্ত্রাসী’কে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।
জানা যায়, উদ্ধারকৃত অস্ত্রটি দিয়ে তারা দীর্ঘদিন যাবৎ স্থানীয়ভাবে এলাকায় প্রভাব বিস্তার করে আসছে। উক্ত অস্ত্রটি দিয়ে গত স্থানীয় ইউনিয়ন পরিষদ নির্বাচনে এলাকায় আধিপত্য বিস্তারসহ প্রতিপক্ষকে ভয় দেখানোর কাজে ব্যবহার করেছিল এছাড়াও বিভিন্ন মাদক ব্যবসায়ীদের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও বহনে নিরাপত্তা নিশ্চিত কল্পে ব্যবহার করত।

গত ২৬ জুলাই ২০২২খ্রিঃ তারিখ ১১:০৫ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার মিরসরাই থানাধীন মিরসরাই বাসষ্টান্ড এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে ০১টি বিদেশী পিস্তল এবং ০১টি ম্যাগাজিন উদ্ধারসহ ০৩ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত ব্যক্তিরা হলো ০১। মোঃ রিয়াজ উদ্দিন (৩০), পিতা- মৃত নুরুল ইসলাম, সাং-প‚র্ব দ‚র্গাপুর, থানা-জোরারগঞ্জ, জেলা- চট্টগ্রাম, ২। আব্দুল কাদের (২৯), পিতা- মৃত খোরশেদ আলম, সাং-মধ্যম মগাদিয়া, থানা- মীরসরাই, জেলা- চট্টগ্রাম এবং ৩। মোঃ রবিউল হোসেন (৩০), পিতা- মোঃ আবুল হাসেম, সাং- বড়কন্তা, থানা- দেবিদ্বার, জেলা- কুমিল্লা, বর্তমানে সাং- সাহেবগ্রাম, থানা- মীরসরাই, জেলা-চট্টগ্রাম।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত অস্ত্র সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *