nageswari-campain-photo-28-01-2017-1-660x330

রফিকুল ইসলাম,কচাকাটা থেকেঃ
জনতার সক্রিয় অংশগ্রহণ ও অনুদানে নির্মিত হবে নাগেশ্বরী মুক্তিযুদ্ধ স্মৃতি ভাস্কর্য। জনগণকে সম্পৃক্ত করতে ও ভাস্কর্য নির্মাণের তহবিল সংগ্রহে ইতিমধ্যে ক্যাম্পেইন শুরু হয়েছে। এরই ধারাবাহিকতায় শনিবার বিকেল ৩ টায় কচাকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

এখানে কেদার ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হায়াত মো. রহমতুল্লাহ, মুক্তিযোদ্ধা কমান্ডার আবু বকর সরকার, কচাকাটা থানা অফিসার ইনচার্জ (ওসি) জাকির উল ইসলাম,ইউপি চেয়ারম্যান লিয়াকত আলী লাকু, জেলা পরিষদ সদস্য আব্দুল জলিল, উপাধক্ষ্য রফিকুল ইসলাম, প্রধান শিক্ষক শফিক সরকার, কচাকাটা বনিক সমিতির সভাপতি ডা. বাবুল আহমেদ খন্দকার, আজিজার রহমান, হানিফ উদ্দিন, আ. রহিম, শামছুল আলম সুবলপাড় উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সফিক সরকার প্রমুখ। উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধের স্বপক্ষের শতাধিক মানুষ ও এলাকার সচেতন মানুষ। উপস্থিত সর্বস্তরের জনতা স্বতস্ফূর্ত তহবিল সংগ্রহে অংশ নেন।
জানাযায়, উপজেলা সদরে ৫৩শতক জমির উপর নির্মাণ হবে এই ভাস্কর্য। এখানে মূক্তিযুদ্ধের মূরোল,যাদুঘর, পাঠাগারসহ শ্বেতপাথরে নাম ফলক সংযুক্ত থাকবে। ইতিমধ্যে নকশা তৈরী হয়েছে এবং নির্মাণ ব্যয় ধরা হয়েছে কোটি টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *