ফারহানা আক্তার, জয়পুরহাট প্রতিনিধিঃ

জয়পুরহাট সদরের বামনপুর  সগুনা চারমাথা  মোড়ে জামায়াতের মিছিল থেকে ককটেলসহ   জেলা জামায়াত  শিবিরের ১২জন নেতা কর্মীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ  (ডিবি)।

আজ শনিবার  সকালে এ ঘটনা ঘটেছে।

আটককৃতরা হলোঃ সদর উপজেলা জামায়াতের নায়েবে আমীর শাহ আলম দেওয়ান (৪৫), জামায়াত নেতা নাহিদুল ইসলাম (৩০), জামায়াত কর্মী শহিদুল ইসলাম , আমিনুল ইসলাম , শিপন , নুর নবী , জেলা ছাত্র শিবিরের সভাপতি আসাদুল ইসলাম আসাদ , সেক্রেটারি  মামুনুর রশিদ ,  শিবির কর্মী  মারুফ ,  মেহেদী হাসান , মেশকাত শরীফ  ও সোহরাব আলী

জয়পুরহাট জেলা গোয়েন্দা পুলিশের  (ডিবি) ওসি শাহেদ আল মামুন বিষয়টি নিশ্চিত করে জানান, আজ শনিবার সকালে সদর উপজেলার বামনপুর সগুনা চারমাথা এলাকায় জামায়াত শিবিরের নেকা- কর্মীরা একটি ঝটিকা মিছিল বের হয়। এ সময় গোয়েন্দা পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা ককটেল বিস্ফোরণ ঘটায়  ও  পুলিশকে লক্ষ করে ইট পাটকেল নিক্ষেপ করা ছাড়াও ককটেল বিস্ফোরণ ঘটায়।  এতে ডিবি পুলিশের ৩ সদস্য আহত হন, তারা হলেন- ডিবি পুলিশের এসআই জাহাঙ্গীর আলম, এসআই আমিরুল ইসলাম ও এ এসআই মহবুব সিদ্দিকী।

 এসময় ডিবি পুলিশ  ৬রাউন্ড ফাঁকা গুলি নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে  ঘটনাস্থল খেকে জেলা জামায়াতের  ১২জন নেতা কর্মীকে আটক করা ছাড়াও ৬টি ককটেল জব্দ করা হয়েছে বলেও জানান ডিবি পুলিশ পরিদর্শক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *