এস.এম হোসাইন আছাদ, জামালপুর ॥
জামালপুর সদর উপজেলার দিগপাইত ইউনিয়নের রহিমা মোজাফ্ফর আইডিয়াল গার্লস স্কুল এন্ড কলেজে নবীন বরণ ও উদ্বোধনী ক্লাস অনুষ্ঠিত হয়েছে। ৫ ফেব্রুয়ারী রবিবার সকালে কলেজ প্রাঙ্গণে এ নবীন বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রহিমা মোজাফ্ফর আইডিয়াল গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আসমা খাতুনের সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক মো. মামুনুর রশিদের সঞ্চালনায় নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন অত্র কলেজের প্রতিষ্ঠাতা ও জামালপুর সদর আসনের সাংসদ আলহাজ ইঞ্জিনিয়ার মো. মোজাফফর হোসেন। বিশেষ অতিথি হিসেবে অর্থ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব (অবঃ) মো. ফজলুল হক, জামালপুর জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি অধ্যাপক আব্দুল হামিদ, সাবেক দপ্তর সম্পাদক আসাদুজ্জামান আকন্দ বাবু, চিনি ও খাদ্য শিল্প কর্পোরেশনের সাবেক জিএম মো. মফিজ উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়াও অনুষ্ঠানে দিগপাইত ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আমিনুল ইসলাম উজ্জল, রশিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম সরোয়ার হোসেন মিস্টার, দিগপাইত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাবুল আক্তার বাবু, সাধারণ সম্পাদক লুৎফর রহমান তালুকদারসহ অত্র প্রতিষ্ঠানের অন্যান্য শিক্ষকবৃন্দ ও এলাকার গণ্যমান্যব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। এসময় নবীনদের ফুল দিয়ে বরণ করে নেন কলেজটির দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *