জামালপুর প্রতিনিধি ॥
বিএনপি-জামাতের হত্যা, ষড়যন্ত্র ও নৈরাজ্যের প্রতিরোধ ও যেকোন ধরনের অপশক্তি রুখে দিতে এবং ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে উন্নীতকরণের লক্ষ্যে জামালপুরে জেলা যুবলীগ আয়োজিত তারুণ্যের জয়যাত্রা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে বকুলতলাস্থ দলীয় কার্যালয় থেকে তারুণ্যের জয়যাত্রা বের হয়। পরে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে দয়াময়ী মোড়ে গিয়ে শেষ হয়।

পরে সেখানে এক তারুণ্যের জয়যাত্রা সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী। জামালপুর জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা রাজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফারহান আহমেদের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, সদরের সাংসদ আলহাজ ইঞ্জিনিয়ার মো. মোজাফফর হোসেন, শহর আওয়ামী লীগের সভাপতি মাসুম রেজা রহিম, জেলা আওয়ামী যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নাঈম রহমান প্রমুখ।

তারুণ্যের জয়যাত্রা সমাবেশে যুবলীগ ছাড়াও আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। বক্তারা নেতাকর্মীদের বিএনপি-জামাতের যেকোন নৈরাজ্য ঠেকাতে নেতাকর্মীদের রাজপথে থাকার আহবান জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *