এস.এম হোসাইন আছাদ, জামালপুর ॥
বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী জামালপুরে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের মধ্যদিয়ে পালিত হয়েছে। মঙ্গলবার সকালে জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এ অনুষ্ঠানের আয়োজন করে জামালপুর সদর উপজেলা যুবদল।

যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন।

জামালপুর সদর উপজেলা যুবদলের আহ্বায়ক শফিকুল ইসলাম শফির সভাপতিত্বে ও সদস্য সচিব শফিকুল ইসলাম শফিকের সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা বিএনপির সহ-সভাপতি সফিউর রহমান সফি, যুগ্ম-সাধারণ সম্পাদক খন্দকার আহসানুজ্জামান রুমেল, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম খান সজিব, সদর উপজেলা বিএনপির সদস্য সচিব রুহুল আমিন মিলন ও জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি রফিকুল ইসলাম রফিক প্রমুখ।

বক্তারা- আগামী দিনে সকল আন্দোলন সংগ্রামে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান নেতৃবৃন্দদের। এসময় জামালপুর সদর উপজেলা যুবদলের নেতৃবৃন্দসহ জেলা-শহর-বিভিন্ন ইউনিয়ন থেকে আগত যুবদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *