মারুফ সরকার, ঢাকা ঃ ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে-) সদস্য, লেখক, কলামিস্ট, দৈনিক নয়াদেশ বিশেষ প্রতিধিনি মোহাম্মদ অলিদ সিদ্দিক তালুকদার, মিথ্যা বানোয়াট মামলায় গ্রেফতার পরবর্তী কোর্ট থেকে জামিনে মুক্তি পাওয়ায় – গত ( ৭ ডিসেম্বর বুধবার -) বিকেলে জাতীয় প্রেস ক্লাব ঢাকা সাংবাদিক ইউনিয়ন ডিইউজে অফিসে – অলিদ তালুকদারকে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজে-ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজে পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান সাংবাদিক নেতৃবৃন্দ। 

গত ১ ডিসেম্বর বৃহস্পতিবার রাতে রাজধানীর সেগুনবাগিচা থেকে তাহাকে গ্রেফতার করে নিয়ে যায় আইনশৃঙ্খলা বাহিনী ।  গ্রেফতারের পর শাহবাগ থানায় তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয় । থানা থেকে জেল হাজতে প্রেরণ করার পর ঢাকা সিএমএম কোর্ট থেকে জামিনে মুক্তি পান অলিদ তালুকদার । 

এতে উপস্থিত ছিলেন – বিএফইউজে-এর সভাপতি, সিনিয়র সাংবাদিক নেতা, এম আবদুল্লাহ, বিএফইউজে- মহাসচিব – সিনিয়র সাংবাদিক নেতা, নুরুল আমিন রোকন, ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজে সাধারণ সম্পাদক, শহিদুল ইসলাম, বিএফইউজের সহ সভাপতি, উবায়দুর রহমান শাহীন, বিএফইউজের সাংগঠনিক সম্পাদক ও সিনিয়র সাংবাদিক নেতা, খুরশীদ আলম, বিএফইউজে সিনিয়র  সাংবাদিক, নেতা, আসাদুজ্জামান আসাদ, বিএফইউজে সাংবাদিক নেতা,জাকির হোসেন,   ডিইউজের নির্বাহী সদস্য কবি রফিক লিটন ও ডিইউজে সদস্য, তাজুল ইসলাম প্রমুখ..।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *