ঝালকাঠি প্রতিনিধি :ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার মানপাশা এলাকায় ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ, কুশংগল ইউনিয়ন শাখা’র আয়োজনে সংগঠনের বর্ণিত ইউনিয়ন সম্মেলন২০২৩ মঙ্গলবার বিকেলে অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব ডা. সিরাজুল ইসলাম সিরাজী, কেন্দ্রীয় শূরা সদস্য, ইসলামী আন্দোলন বাংলাদেশ এবং সম্মেলনে সভাপতিত্ব করেন মুহাম্মদ আতিকুল্লাহ সরদার সভাপতি ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ, কুশংগল ইউনিয়ন শাখা, নলছিটি, ঝালকাঠি।

সম্মেলনে নেতৃবৃন্দ সমসাময়িক রাজনীতি, বেকারত্ব, মাদক ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের বৃদ্ধিসহ বিভিন্ন ইস্যুতে সরকারের সমালোচনা করে বক্তব্য প্রদান করেন। এছাড়া, সম্মেলনে সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে নেতাকর্মীদের প্রয়োজনীয় দিকনির্দেশনা দেয়া হয়েছে।

সম্মেলনের শেষভাগে সংগঠনের কার্যক্রমে গতিশীলতা আনয়নের লক্ষ্যে মুহাম্মদ আতিকুল্লাহ সরদার, মুহাম্মদ রুবেল হোসেন ও মুহাম্মদ আব্দুর রাকিব’কে যথাক্রমে সভাপতি, সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক করে ৩ সদস্য বিশিষ্ট কুশংগল ইউনিয়ন’র আংশিক কমিটি অনুমোদন করা হয়। উক্ত কমিটিকে আগামী এক সপ্তাহের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *