ঝালকাঠি প্রতিনিধিঃ
ঝালকাঠিতে সালিশ বৈঠককে কেন্দ্র করে ছাত্রলীগ ও যুবলীগ নেতার দুইদফা সংঘর্ষের ঘটনায় ঝালকাঠি শহর যুবলীগের যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম বাদী হয়ে সোমবার ঝালকাঠি থানায় যুবলীগ নেতাসহ ৬ জনের নাম উল্লেখ করে ৫/৬ জনকে অজ্ঞাত করে ঝালকাঠি সদর থানায় মামলা দায়ের করেছেন।সদর থানার মামলা নং ৪/২০২৩ আসামীরা হলো সদর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আঃহক খলিফার ৩ ছেলে রাজ্জাক হোসেন খলিফা ওরফে (আরিফ খলিফা), পৌর যুবলীগের ৯নং ওয়ার্ডের সাধারন সম্পাদক আমিন খলিফা, পৌরসভার পাম্প চালক আসাদুজ্জামান রাজিব খলিফা, ষ্টেশন রোডের আদম আলীর ছেলে আব্দুল আলিম, তপন ঋষির ২ ছেলে সুজন ঋষি ও হৃদয় ঋষি।
ঝালকাঠি লঞ্চঘাট এলাকার দু’পক্ষের পুর্ব বিরোধকে কেন্দ্র করে মারামারির ঘটনায় শালিস মিমাংসার সময় গত ৩আগষ্ট বৃহস্পতিবার রাত ১১ টায় ঝালকাঠি শহরের হোগলাপট্টি এলাকার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান খান সাইফুল্লাহ পনিরের বাস ভবনে প্রথম দফায় সংঘর্ষ হয়। পরে দ্বিতীয় দফায় রাত পৌনে বারটার দিকে শহরের লঞ্চঘাট এলাকায় সংঘর্ষের এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহতদের ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়।
এ ঘটনায় সাবেক ছাত্রলীগ নেতাসহ উভয় পক্ষের ১৫জন আহত হয়। এতে জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম (৩৫) মাথায় আঘাত লেগে গুরুতর আত হয়। তাকে আশংকাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।
ঝালকাঠি থানার ওসি মোঃনাসির উদ্দিন সরকার জানান, আহত রফিকুল ইসলাম রুবেলের ভাই শফিকুল ইসলাম বাদী হয়ে ৬জনকে আসামী করে মামলা দায়ের করেছেন। আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *