ঠাকুরগাঁও প্রতিনিধি ॥
সদর উপজেলার বেগুনবাড়ীতে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। সোমবার বিকেলে বেগুনবাড়ী ফুটবল মাঠ প্রাঙ্গনে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় ঠাকুরগঁও টিম ৫-০ গোলে পীরগঞ্জ মালঞ্চা টিমকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

বি.কে যুব সংঘের আয়োজনে টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বি.কে যুব সংঘের সভাপতি মো: সালাউদ্দীনের সভাপতিত্বে বক্তব্য দেন প্রধান অতিথি জেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মুহ: সাদেক কুরাইশী, গেষ্ট অব অনার পীরগঞ্জ উপজেলা চেয়ারম্যান মো: আখতারুল ইসলাম, বিশেষ অতিথি বেগুনবাড়ি ইউপি চেয়ারম্যান মো: বণি আমিন, পীরগঞ্জ উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক বিপ্লব, সৈয়দপুর ইউপি চেয়ারম্যান বিবেকানন্দ রায় নিমাই, মোহাম্মদ ইউপি চেয়ারম্যান গোপাল চন্দ্র দেবশর্মা, ইশানিয়া ইউপি চেয়ারম্যান উৎপল চন্দ্র রায় বুলু, মো: আব্দুল হামিদ কিনা, বেগুনবাড়ী ইউপির সাবেক চেয়ারম্যান মো: কিবরিয়া চৌধুরী, সাবেক চেয়ারম্যান একরামুল হক, সংঘের সাধারণ সম্পাদক মো: আনিমুল হক সর্দার প্রমুখ।

শেষে চ্যাম্পিয়ন ও রানার্স আপ টিমকে ট্রফি ও প্রাইজমানি প্রদান করেন অতিথিরা। খেলা চলাকালীন দর্শক সমাগম হয় প্রচুর। বিশেষ করে নারী দর্শক সকলের নজর কাড়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *