ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ “ ১০ম গ্রেডের অফিসার -ইউপি সচিবের অধিকার , ইউনিয়ন পরিষদের যত সেবা- সব’ই করে সচিব একা” এই শ্লোগানকে সামনে নিয়ে ৩ দফা দাবীতে সারা দেশের ন্যায় ঠাকুরগাঁওয়েও ইউনিয়ন পরিষদ সচিবদের কর্মবিরতি পালন করছে। সোমবার সকাল ৯টা হতে বিকাল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে জেলা প্রশাসক চত্বরে এ কর্মবিরতি পালন করা হয়।

এ সময় বক্তব্য রাখেন বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সমিতির ঠাকুরগাঁও শাখার সভাপতি হাসান জামান সুমন,সাধারণ সম্পাদক ফিরোজুল ইসলাম,সহ সাধারণ সম্পাদক আনারুল ইসলাম,মাহাবুব আলম ভূঞা প্রমুখ।

ইউনিয়ন পরিষদ সচিবদের পদবী পরিবর্তন পুর্বক ১০ম গ্রেড স্কেলে কর্মকর্তার মর্যাদা প্রদান, শতভাগ বেতন-ভাতা সহ সকল সুবিধাদি সরকারি কোষাগার থেকে প্রদান ও আর্থিক নিরাপত্তার লক্ষ্যে পেনশন প্রদানের দাবিতে এ কর্মসূচি পালন করা হচ্ছে।

ইউপি সচিব সভাপতি হাসান জামান সুমন জানান, বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি(বাপাসা)কেন্দ্রিয় কমিটির ঘোষিত কর্মসূচী অনুযায়ী ৩ দফা দাবীতে সারাদেশে একযোগে ২দিনব্যাপী কর্মবিরতি পালন করা হচ্ছে।

গতকাল দিন ২৮ ফেব্রুয়ারি সকাল ৯টা হতে বিকাল ৫টা পর্যন্ত উপজেলা পরিষদ চত্বরে এবং ২৯ ফেব্রুয়ারি সকাল ৯টা হতে বিকাল ৫টা পর্যন্ত জেলা প্রশাসক-এর কার্যালয় চত্বরে কর্মবিরতি কর্মসূচী পালন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *