ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ
ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে জায়গা জমির জের ধরে এক অসহায় পরিবারের উপর হামলা করে বাবা ও ছেলের মাথা ফাটালেন প্রভাবশালীরা।
সকালে পীরগঞ্জ উপজেলার দস্তমপুর পশ্চিম পাড়া নামক এলাকায় এই ঘটনাটি ঘটেছে।
জানা গেছে,দস্তমপুর পশ্চিম পাড়া এলাকার আব্দুল মোতালেবের নিজস্ব জমির সীমানার আইল দীর্ঘদিন ধরে কোদাল দিয়ে কেটে ছোট করে আসছিল একই গ্রামের শরিফুল ইসলাম ফাটা মুন্সী নামে এক ব্যক্তি।
সকালে আবার সেই জমির আইল কাটতে শুরু করে শরিফুল ইসলাম ফাটা মুন্সী ও তার ছেলে এতে জমির মালিক আব্দুল মোতালেব বাঁধা দিলে তার মাথায় লোহার স্লাই রেঞ্জ দিয়ে আঘাত করে শরিফুল ইসলাম ফাটা মুন্সী ও তার ছেলে নুরুজ্জামান। রেঞ্জের আঘাতে মোতালেবের মাথা ফেটে গিয়ে সে মাটিতে লুটিয়ে পড়লে তার ছেলে শফিকুল ইসলাম তাকে বাঁচাতে গেলে তাকেও ঘেরাও করে তার মাথাতেও হত্যার উদ্দেশ্যে আঘাত করলে সেও মাটিতে লুটিয়ে পড়েন। পরে তাদের চিৎকারে স্থানীয়রা তাদের উদ্ধার করে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
এ বিষয়ে আহত আব্দুল মোতালেব জানান,আমাদের উপর অন্যায়ভাবে যারা হামলা করে আমরা বাবা ও ছেলেকে যারা গুরুত্বর আহত করেছে তাদের আমরা বিচার চাই।

তবে সব দোষ অস্বীকার করেছেন অভিযুক্ত শরিফুল ইসলাম ফাটা মুন্সী জানান,আমাদের জমিতে আমরা আইল কাটতে শুরু করি। ওদের জমিতে নয়। তারায় আমাদের উপর আগে আক্রমণ করেন। রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *