হুমায়ুন কবির সূর্য্য, কুড়িগ্রাম থেকে :
ঢাকার চক বাজারে আগুন ট্রাজেডির শিকার কুড়িগ্রামের তিন হতভাগ্য তরুণের পরিবারের পাশে দাঁড়িয়েছে কুড়িগ্রাম জেলা প্রশাসন। মর্মান্তিক অগ্নিকান্ডের শিকার এই তিন যুবক ঢাকার চক বাজারে জুতার দোকানে কাজ করতো। ঘটনার দিন দোকান থেকে অন্য দোকানে ভ্যানে করে মালামাল ডেলিভারীর সময় ঘটনাস্থলেই অগ্নিদগ্ধ হয়ে মৃত্যুবরণ করে তারা।
সোমবার দুপুরে কুড়িগ্রাম জেলা প্রশাসক কার্যালয়ে সদর উপজেলার শিবেরচর এলাকার আব্দুল কাদেরের পূত্র সজিব, নাগেশ^রী উপজেলার গোবর্ধনকুঠি গ্রামের মৃত: মোজাম্মেলের পূত্র রাজু মিয়া ও একই উপজেলার আবু বক্করের পূত্র খোরশেদ আলমের পরিবারের প্রথ্যেককে জেলা প্রশাসন থেকে ৩৪ হাজার টাকার চেক, ৩ বান্ডিল করে ঢেউটিন ও শুকনো খাবার বিতরণ করা হয়।
বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক সুলতানা পারভীন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জিলুফা সুলতানা, সদর ইউএনও আমিন আল পারভেজ, কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি এড.আহসান হাবীব নীলু প্রমুখ।
উল্লেখ্য:
ঢাকার চক বাজারে আগুন ট্রাজেডির শিকার কুড়িগ্রামের তিন হতভাগ্য তরুণ নিজেদের পরিবারকে সহায়তা করতে ঢাকায় একটি জুতোর দোকানে কাজ নেয়। ঘটনার দিন বুধবার রাত ১০টার দিকে দোকান থেকে অন্য দোকানে মালামাল ডেলিবারী করতে যায় তারা। এসময় ঘটনাস্থলেই অগ্নিদগ্ধ হয়ে ভ্যানেই মৃত্যুবরণ করে তারা।
হতভাগ্যরা হলেন, সদর উপজেলার ভোগডাঙ্গা ইউনিয়নের মাঠেরপাড় শিবেরচর এলাকার আব্দুল কাদেরের পূত্র সজিব (২৩), নাগেশ^রীর উপজেলার হাজিপাড়া গোবর্ধনকুঠি গ্রামের মৃত: মোজাম্মেলের পূত্র রাজু মিয়া (১৮) ও একই উপজেলার আবু বক্করের পূত্র খোরশেদ আলম (২২)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *