আব্দুল সাত্তার টিটু চট্টগ্রাম
সিএমপি কোতোয়ালী থানার অভিযানে স্বর্ণের বার আত্মসাতের ঘটনায় ০৬টি স্বর্ণের বারসহ গ্রেফতার ০১ জন।
মঙ্গলবার (১১ অক্টোবর) কোতোয়ালী থানাধীন হাজারী গলি থেকে শুভ চৌধুরী (২৬) কে গ্রেফতার করেন এবং তার হেফাজত থেকে আত্মসাৎকৃত ০৬টি স্বর্ণের বার উদ্ধার করা হয়।গ্রেপ্তার শুভ চৌধুরী (২৬) রাঙ্গুনিয়া শান্তি নিকেতন মধ্যমপাড়া হারাধন বাবুর বাড়ির সনজিত চৌধুরীর ছেলে।
জানা যায়, হাজারী গলি গোল্ড হাউজ বিডি জুয়েলারী নামক স্বর্ণের দোকানের মালিক মোহাম্মদ ওয়াহিদুল আলমের ব্যবসায়িক পার্টনার ইকুইটি কোহিনুর গোল্ড মার্কেটের নীচ তলায় “শ্যামা বলিয়ন” নামক দোকানের মালিক সন্তোষ দাশ এর নিকট হতে অভিযুক্ত ইমন দে ০৬টি স্বর্ণের বার, যাহার ওজন ৬০ ভরি, মূল্য অনুমান ৪৫,০০,০০০/- (পঁয়তাল্লিশ লক্ষ) টাকা এবং দুবাই থেকে আনা ০১টি iPhone 14 Pro Max মোবাইল সেট, ১,৮০,০০০/- (একলক্ষ আশি হাজার) টাকা গ্রহণ করে বাদীকে মোবাইল ফোনের মাধ্যমে নিশ্চিত করে। একই তারিখে ব্যবসায়ী মোঃ ওয়াহিদুল আলম শুল্ক পরিশোধ বাবদ ৪০,০০০/- (চল্লিশ হাজার) টাকা নিয়ে চট্টগ্রাম বন্দর থেকে আরো ০২টি স্বর্ণের বার সহ মোট ০৮টি স্বর্ণের বার রেডি আছে কিনা জানতে চাইলে সে জানায় ০২টি স্বর্ণের বার আছে এবং পূর্বের ০৬টি স্বর্ণের বার খুঁজিয়া পাওয়া যাচ্ছে না। তাৎক্ষণিক বাদী কারখানার কারিগরদের জিজ্ঞাসাবাদ করলে তারা উক্ত স্বর্ণের বারের বিষয়ে কিছু জানেনা বলে জানায়। উক্ত বিষয়ে বাদী এজাহার দায়ের করিলে কোতোয়ালী থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়।
সিএমপির কোতোয়ালী থানার এসআই(নিঃ)/মৃণাল কান্তি মজুমদার সংগীয় অফিসার ও ফোর্সসহ মামলার ঘটনার সহিত জড়িত এজাহারনামীয় আসামি ইমন দে কে আটক করার পর শুভ চৌধুরী (২৬) কে আটক করেন এবং তার হেফাজত থেকে আত্মসাৎকৃত ০৬টি স্বর্ণের বার উদ্ধার করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *